Alexa রাস্তার পাশে পলিথিনে মোড়ানো ফুটফুটে শিশু

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

রাস্তার পাশে পলিথিনে মোড়ানো ফুটফুটে শিশু

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৭ ১৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২২:১০ ১৬ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাস্তার পাশ থেকে পলিথিনে মোড়ানো ৪১ দিন বয়সী একটি শিশুকে উদ্ধার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এসএএফ শাখায় কর্মরত নায়েক দেবরঞ্জন চাকমা।

সোমবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজ সংলগ্ন রাস্তার পাশ থেকে শিশুটিকে উদ্ধার করেন তিনি। 

দেবরঞ্জন চাকমা জানান, সার্কিট হাউজে ডিউটি করার সময় রাস্তার পাশে পলিথিন মোড়ানো একটি শিশুকে কাঁদতে দেখে পথচারী এক নারী বিষয়টি আমাকে জানান। পরে দৌড়ে গিয়ে শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। শিশুটির চিকিৎসা চলছে। 

এ বিষয়ে খোঁজ নিতে চকবাজার থানায় যোগযোগ করা হলে, ওসি তদন্ত রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, শিশুটির বাবা-মাকে পাওয়া গেছে। 

তিনি আরো বলেন, বাচ্চাটি কিভাবে মিসিং হয়েছে এবং কে রাস্তায় ফেলে গেছে সে বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি। চকবাজার থানা ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ি থেকে পাওয়া তথ্যে জানা গেছে, নবজাতক শিশুটির বাবা চিটাগাং গ্রামার স্কুলের (সিজিএস) শিক্ষক মানিক চক্রবর্তী। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ড-এ শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে। শিশুটির বাবা অভিযোগ করেছেন, চুরি করে নিয়ে যাওয়া হয়েছিল।

শিশুটির বাবা সিজিএস স্কুলের শিক্ষক মানিক চক্রবর্তী বলেন, ঘরের কাজের ভুয়া বাচ্চাটিকে চুরি করে নিয়ে রাস্তায় ফেলতে পারে। তবে তিনি নিশ্চিত নয় বলেও জানান।

ডেইলি বাংলাদেশ/এমকে