.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

পলকের ঘোষণায় থামল চাঁদাবাজি

নাটোর প্রতিনিধি

 প্রকাশিত: ২১:২১ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ২১:৩০ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নাটোরের সিংড়া পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধ ও চাঁদাবাজদের উৎখাত করা হবে জুনাইদ আহমেদ পলকের এ ঘোষণায় নড়ে চড়ে বসেছে প্রশাসন।

পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে ও চাঁদাবাজদের ধরতে মাঠে নেমেছে সিংড়া উপজেলা প্রশাসন। রোববার বিকেলে সিংড়া ইউএনও সুশান্ত কুমার মাহাতের নেতৃত্বে বাসষ্ট্যান্ড এলাকা থেকে মালিক শ্রমিকের অবৈধ চাঁদা বন্ধ করে দেয়া হয়। এসময় অটোরিক্সা চালকদের কাছ থেকে চাঁদা আদায়ের সময় দক্ষিণ দমদমা এলাকার আনোয়ার হোসেন নামে এক ভ্যান শ্রমিক আটক হয়। এসময় উপস্থিত ছিলেন, নাটোরের এনএসআই এর সহকারী পরিচালক ইকবাল হোসেন।

সিংড়া ইউএনও বলেন, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের ঘোষণা অনুযায়ী কাজ করছি। সিংড়া উপজেলাতে আজ থেকে আর কেউ অবৈধভাবে টাকা আদায় করতে পারবে না।

ডেইলি বাংলাদেশ/আরএম

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ