Alexa পর পর দুই দিন টেলিভিশনে ‘দেবী’

ঢাকা, মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০,   মাঘ ৭ ১৪২৬,   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

পর পর দুই দিন টেলিভিশনে ‘দেবী’

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ২১:৫১ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২১:৫১ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘দেবী’ এবার দেখা যাবে টেলিভিশনের পর্দায়। 

সরকারি অনুদান ও জয়া আহসানের প্রযোজনায় নির্মিত আলোচিত এ চলচ্চিত্রটি পর পর দুই দিন প্রচার করবে মাছরাঙ্গা টেলিভিশন। যার মাধ্যমে গোটা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলা ভাষার দর্শকরা দেখতে পারবেন ‘দেবী’। 

আসছে পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) ও বিশ্ব ভালবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি), পর পর দুইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় ‘দেবী’ প্রদর্শন হবে চ্যানেলটিতে। 

অনম বিশ্বাস পরিচালিত গত বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র ‘দেবী’ এখনো সমানতালে চলছে দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে। গত ২৭ জানুয়ারি চলচ্চিত্রটির ১০০তম দিন পূর্ণ হয়েছে। যা এ সময়ের কোনো চলচ্চিত্রের জন্য বিশেষ একটি অর্জন। এছাড়া ২৭ জানুয়ারি স্টার সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভারের নতুন শাখার অন্যতম উদ্বোধনী চলচ্চিত্র হিসেবেও ছিল ‘দেবী’।

সফল এ চলচ্চিত্রটি মাছরাঙা টেলিভিশনে বিশ্ব প্রিমিয়ার হওয়া প্রসঙ্গে দেবী প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, শুরু থেকে এ চলচ্চিত্রের সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। সে কারণে পর পর দুইদিন ছোট পর্দার দর্শকদের জন্য ঘরে বসে ‘দেবী’ দেখার ব্যবস্থা করে দিয়েছে চ্যানেলটি। যেসব দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে ‘দেবী’ দেখার সময় করে উঠতে পারেননি এখনো কিংবা যেসব মুগ্ধ দর্শক আমাদের কাছে বারবার জানতে চেয়েছেন চলচ্চিত্রের মিসির আলি, রানু, নীলু, আনিস, আহমেদ সাবেতদের কবে ঘরে বসে দেখা যাবে- তাদের জন্য আমাদের এ আয়োজন। সঙ্গে সারা দুনিয়ায় ছড়িয়ে থাকা বাংলাভাষী মানুষরা তো দেখবেনই। কারণ, সবখানে তো ছবিটি পৌঁছাতে এখনো পারিনি। সব মিলিয়ে এ বিশ্ব প্রিমিয়ারটাও আমাদের জন্য দারুণ একটা ব্যাপার। 

চঞ্চল চৌধুরী, জয়া আহসান, শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ অভিনীত ‘দেবী’ খুব শিগগিরই অনলাইন প্ল্যাটফর্মেও মুক্তি পাবে। জানিয়েছেন  দেবী’র নির্মাণ প্রতিষ্ঠান সি-তে সিনেমার প্রধান জয়া আহসান।

ডেইলি বাংলাদেশ/এমএস/এসআই