Alexa পর্ন ফিল্ম করেও পরিবারের সাপোর্ট পেয়েছেন অভিনেত্রী!

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৪ ১৪২৬,   ১৯ মুহররম ১৪৪১

Akash

পর্ন ফিল্ম করেও পরিবারের সাপোর্ট পেয়েছেন অভিনেত্রী!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৪ ৯ আগস্ট ২০১৯  

শ্রীতমা দে

শ্রীতমা দে

শ্রীতমা দে। সৌন্দর্য প্রতিযোগিতায় রানার আপ হওয়ার পরেই মডেলিং দিয়ে রঙ্গিন দুনিয়ায় যাত্রা শুরু তার। এরপরে ২০১৭ সালে বাংলা ধারাবাহিক ‘গুরুদক্ষিণা’ দিয়ে ছোটপর্দায় পথ চলা শুরু। 

এদিকে, ‘ধানবাদ ব্লুজে’ বোল্ড চরিত্রে অভিনয় করেন। যেখানে ছিলো বেশ কিছু বিছানাদৃশ্য এবং উষ্ণ কিছু চুমুও। আর সেইসব দৃশ্য লুফে নেয় দর্শক আলোচনায় চলে আসে শ্রীতমা। পরে কলকাতার এই অভিনেত্রীই যেন আলোচনার হটকেক।

খোলামেলা অভিনয় নজর কেড়েছে দর্শক থেকে শুরু করে পরিচালক প্রযোজকদেরও। এখন পর্যন্ত ‘চরিত্রহীন’ ও ‘ধন্যবাদ ব্লুজ’ ওয়েব সিরিজে কাজ করেছেন। তবে এমন খোলামেলা দৃশ্যে অভিনয় করার জন্য অনেক বাজে কথাও শুনতে হয়েছে তাকে। আর সেসব একদমই পাত্তা দেননা শ্রীতমা। তিনি এইসব সমালোচনা মোকাবিলা করতে পাশে পেয়েছেন নিজের বাবা মাকে।

শ্রীতমার ভাষ্যে, আমি থাকি কলকাতায়। আমার বাবা-মা পরিবার বহরমপুরে। তারা ‘ধন্যবাদ ব্লুজ’ বেশ আগ্রহ নিয়েই দেখেছেন। তাদের ভালো লেগেছে। আর সিরিজটির গল্প তো ছিলো পর্ন ফিল্ম মেকিং নিয়েই।

এদিকে শ্রীতমার মা মেয়ের এমন দৃশ্যে অভিনয় নিয়ে ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘ধন্যবাদ ব্লুজ’ এর তার অভিনয় খুব ভালো হয়েছে।

আর মায়ের এমন মন্তব্যে অভিনেত্রী বলেন, পর্ন ফিল্ম করেও আমি কিন্তু মায়ের সাপোর্ট পেয়েছি। তারা এটাকে অভিনয় হিসেবেই দেখেছেন। মা-বাবার এমন সমর্থন যে কোনো সন্তানের জন্যই প্রেরণা ও সাহসের।

ডেইলি বাংলাদেশ/টিএএস