Alexa পর্দায় উঠে আসবে মধুবালার জীবনী

ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯,   পৌষ ১ ১৪২৬,   ১৮ রবিউস সানি ১৪৪১

পর্দায় উঠে আসবে মধুবালার জীবনী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩১ ১৩ নভেম্বর ২০১৯  

মধুবালা

মধুবালা

ভারতবর্ষের নারীদের সৌন্দর্যের প্রসঙ্গ উঠলেই প্রথমের সারিতে উঠে আসে মধুবালার নাম। সাদা-কালো পর্দাতেও ঝলসে উঠতো তার চোখের চাহনি। মন্ত্রমুগ্ধ হয়ে দেখতেন দর্শকরা। আজ আর সেই মুঘল-ই-আজম-এর জমানা নেই। কিন্তু রয়ে গিয়েছে মধুবালার সেই মুগ্ধতা। যা আজও মানুষের মনে রয়ে গিয়েছে। সেই মুগ্ধতার নিয়ে এবার নির্মাণ করা হবে মধুবালার বায়োপিক। আর এটি নির্মাণ করবেন ইমতিয়াজ আলি। যিনি ‘জাব উই মেট’, ‘রকস্টার’, ও ‘হাইওয়ে’র মতো অসংখ্য ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন।

ইতিমধ্যে মধুবালার বায়োপিক নির্মাণের সমস্ত সত্ত্ব ঠিক করে ফেলেছেন ইমতিয়াজ আলি। ছবিটিতে দেখানো হবে, ‘বাসান্ত’র মাধ্যমে শিশুশিল্পী হিসেবে মধুবালার বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক থেকে শুরু করে নায়িকা হিসেবে রাজ কাপুরের বিপরীতে ‘নীল কামাল’-এ অভিনয় করে বাজিমাত করা মধুবালাকে।

তবে, মধুবালার বায়োপিকে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। তবে প্রয়াত এই অভিনেত্রীর বোন মধুর ব্রিজ ভূষণ প্রধান চরিত্রটিতে কারিনা কাপুর খানকে দেখতে চান। নির্মাতাও নাকি সেই মোতাবেক প্রস্তাব কারিনাকে প্রস্তাব দিয়ছেন। এখন দেখার অপেক্ষা কারিনা মধুবালার বায়োপিকে অভিনয়ের জন্য রাজি হন কিনা! জানা গেছে, চরিত্রাভিনেত্রী ঠিক হলেই বায়োপিকটি নির্মাণের কাজ শুরু করবেন ইমতিয়াজ আলি।  


 

ডেইলি বাংলাদেশ/এনএ