পরিবার নিয়ে দেশ ছাড়ছেন মিশা সওদাগর!

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

পরিবার নিয়ে দেশ ছাড়ছেন মিশা সওদাগর!

 প্রকাশিত: ২৩:২৩ ২৫ মে ২০১৮  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

বাংলাদেশের চলচ্চিত্রের ব্যস্ততম খল চরিত্রের অভিনেতা মিশা সওদাগর। দুই বছর আগেই যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেয়েছেন তিনি। এবার এক মাসের জন্য সেখানে যাচ্ছেন এ খলনায়ক। একান্ত পারিবারিক সময় কাটানো আর গ্রিন কার্ডের বাধ্যবাধকতা পূরণ করতে তার এ যাত্রা।

এদিকে, ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততায় তার বেশির ভাগ সময় কাটে বাংলাদেশে। তার ভাষ্য, দেশকে ভালোবেসে দেশের চলচ্চিত্রকে ভালোবেসে এখানে সময় কাটান এই অভিনেতা।

মিশা সওদাগরের বড় ছেলে ওয়ালিদ হাসান পড়ছেন যুক্তরাষ্ট্রের টেক্সাসে। ছোট ছেলে ওয়াশকুরনী হাসান ঢাকার স্কলাস্টিকায়। স্ত্রী জোবায়দা রব্বানী মিতা শিক্ষকতা করেন।

এদিকে বর্তমানে ছোট ছেলের স্কুলের একমাসের ছুটি। সঙ্গে স্ত্রীরও ছুটি মিলেছে। তাই এবারের উৎসবটা পরিবারের সঙ্গে বাইরে পালন করতে চান মিশা সওদাগর।

তার কাছে জানতে চাওয়া হয়, বর্তমানে যেসব কাজ করছেন সেগুলোর কী হবে? উত্তরে মিশা সওদাগর বলেন, আমি শিল্পী সমিতির সভাপতি। দায়িত্বও অনেক। আমার জন্য কেউ বিন্দুমাত্র ক্ষতিগ্রস্ত হোক তা চাইবনা। তাই হাতের যে কাজ আছে তা সেরেছি। আর অন্যান্য যেসব নতুন সিনেমা আছে সেগুলোর কাজ ফিরে এসে করবো।

সাম্প্রতিক সময়ে শেষ করা কাজগুলোর মধ্যে ওয়াজেদ আলী সুমনের ‘মনে রেখো’, মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’, ‘বদিউল আলম খোকনের ‘আন্ডারওয়ার্ল্ড’, শাহীন সুমনের ‘মাতাল’। ২৬ মে থেকে শুরু হবে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিং। তার জন্য কক্সবাজারে যাবেন বলে জানান মিশা সওদাগর। এ ছবিতে নায়ক থাকবেন শাকিব খান।

ডেইলি বাংলাদেশ/জেডআই