পরিবারসহ করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা পূরব কোহলি

ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭,   ১৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

পরিবারসহ করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা পূরব কোহলি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৩ ৮ এপ্রিল ২০২০  

পূরব কোহলি

পূরব কোহলি

সারাবিশ্বে এখন করোনা আতঙ্ক। মানুষকে করোনা থেকে বাঁচাতে করা হচ্ছে হোম কোয়ারেন্টাইন। এই ভাইরাসের এখনো কোনো সঠিক চিকিৎসা নেই। প্রতিদিনই হাজার মানুষ আক্রান্ত হচ্ছে এই ভাইরাসে। এরই মধ্যে বলিউড অভিনেতা পূরব কোহলির পোস্টে ছড়াল চাঞ্চল্য। ইনস্টাগ্রামে তিনি করোনা নিয়ে পোস্ট করলেন।

লন্ডনে স্ত্রী লুসি, ৫ বছরের মেয়ে ইনায়া ও ২ বছরের ছেলে ওশিয়ানের সঙ্গে থাকেন। পূরব তার পোস্টে লিখেছেন- যে তার ৫ বছরের মেয়ে ইনায়ার শরীরে প্রথম দেখা যায় কোভিড-১৯ এর লক্ষণ। ইনায়ার জ্বর ছিল। ১০৪ ডিগ্রি জ্বর তিন দিন ধরে থাকায় তার সন্দেহ হয়। সেই সঙ্গে সর্দি, কাশি। মেয়ের থেকে তার ছেলেরও জ্বর হয়। পুরো পরিবারের শরীরেই করোনার লক্ষণ দেখা দেয়। তখন আমরা আমাদের জেনারেল ফিজিশিয়ানের সঙ্গে ফোনেই যোগাযোগ করি এবং আমরা হোম কোয়ারেন্টাইনে চলে যাই। গত সপ্তাহে আমাদের হোম কোয়ারেন্টাইন শেষ হয়। এখন শরীরে আর কোনো লক্ষন বা কষ্ট নেই বলে জানান তিনি।

পূরব ও তার পরিবার কিভাবে করোনার সঙ্গে মোকাবিলা করেছেন তা জানতে গিয়ে তিনি বলেন, করোনা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। কিছু নিয়ম ও পর্যাপ্ত রেস্ট নিলে এই ভাইরাস প্রতিরোধ সম্ভব। তিনি লেখেন, আমরা দিনে ৫ থেকে ৬ বার গরম জলে নুন দিয়ে গারগেল করেছি। মধু ও আঁদার রস মিশিয়ে খেয়েছি। গরম পানির বোতল বুকের ওপর রেখে সেঁক নিয়েছি। গরম পানিতে গোসল করেছি। সারাক্ষণ রেস্ট নিয়েছি। এমনকি দু সপ্তাহ কেটে যাওয়ার পরেও আমরা রেস্ট নিচ্ছি। আমাদের শরীর খুব ক্লান্ত। কিন্তু রোগ মুক্ত। 

পূরবকে শেষ কাজ করতে দেখা গিয়েছিল, ‘আউট অফ লাভ’ নামের একটি ওয়েব সিরিজে।

ডেইলি বাংলাদেশ/টিএএস