Alexa ‘পরিচালকই আমাকে নগ্ন করেছিলেন’

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

‘পরিচালকই আমাকে নগ্ন করেছিলেন’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৬ ১৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৪:১৪ ১৩ সেপ্টেম্বর ২০১৯

অমলা পাল

অমলা পাল

মালায়লম অভিনেত্রী অমলা পাল ‘আদাই’ ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রের বেশ কয়েকটি দৃশ্যে তার খোলামেলা দৃশ্য নিয়ে হইচই পরে যায় ভার্চুয়াল জগতে। সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতা তুলে ধরেছেন এই অভিনেত্রী।

কাঁপা কণ্ঠে অমলা পাল বলেন, পরিচালক আগেই জানিয়েছিলেন যে গায়ে এক ধরণের সূক্ষ পোশাক থাকবে। আমি তখন তাকে বলি, এ নিয়ে কিচ্ছু চিন্তা করতে হবে না। কিন্তু পরিচালক কথা রাখেননি!

ভেজা চোখ আর ভয়ার্ত কণ্ঠে এই অভিনেত্রী বলেন, আমি খুব দুশ্চিন্তায় ছিলাম, শুটিংয়ে কী হবে তা নিয়ে। যেটা নিয়ে ভয় ছিল তাই হলো! আমাকে এক প্রকার ন’গ্ন করেছিলেন পরিচালক। ভাবছিলাম কী হতে চলেছে সেটে, কীভাবে শুট হবে, কে কে থাকবে? শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তবে ক্রু মেম্বারদের ওপর ভরসা ছিল।

‘আদাই’ সিনেমায় এই বিশেষ দৃশ্যের জন্য অমলা পালের শরীরে একটি সুতাও ছিলোনা। শুধু চোখে মুখে ছিল কম্পন, শিহরণ। সেই মুখের ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিছুটা আপত্তিকর দৃশ্য ও উষ্ণতা ছড়ানো গল্প থাকলেও শেষ পর্যন্ত অমলাকে তুমুল জনপ্রিয়তা এনে দিয়েছে ‘আদাই’ ছবি। এতেই নাকি সন্তুষ্ট মালায়লম এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এনকে/টিএএস