.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৯ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

পরাজয় জেনেই এজেন্ট দেয়নি বিএনপি

শরীয়তপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:২৬ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:২৬ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পানিসম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি জানতো তারা পরাজিত হবেন, তাই তারা নির্বাচনে এজেন্ট দেননি। সারা বিশ্ব জানতো শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। বাংলাদেশ শেখ হাসিনার কাছেই নিরাপদ। পদ্মায় আর এক ইঞ্চি মাটিও যাতে বিলিন না হয় আমরা সে চেষ্টা করবো। 

রোববার বিকেলে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন। এনামুল হক শামীম উপমন্ত্রী হয়ে প্রথমবার নিজ নির্বাচনী এলাকায় পদ্মানদীর ভাঙন এলাকার বেড়িবাঁধের কাজ পরিদর্শনে যান।

উপমন্ত্রী বলেন নড়িয়া উপজেলাকে সমৃদ্ধশালী শান্তির নড়িয়া হিসেবে গড়ে তোলা হবে। নড়িয়াকে উন্নত ও সমৃদ্ধশালী করতে যা যা করা দরকার তার সবই করা হবে।   

জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল ওহাব বেপারীর সভাপতিত্বে এ সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের এমপি ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ-ডামুড্যা-গোসাইরহাট) আসনের এমপি নাহিম রাজ্জাক, পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবীর বিন আনোয়ার, ডিসি কাজী আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলার এসপি আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। 

এসময় উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী শিকদার, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া পৌরসভার মেয়র শহীদুল ইসলাম বাবু, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মান্নান হাওলাদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সাবেক ছাত্রনেতা সারোয়ার হোসেন বাবুল তালুকদার, আকতারুজ্জামান জুয়েল, নড়িয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ