পরপুরুষের বিছানায় স্ত্রীকে দেখে কষ্টে অবসরে ইলিচিচ

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৭ ১৪২৭,   ১৪ সফর ১৪৪২

পরপুরুষের বিছানায় স্ত্রীকে দেখে কষ্টে অবসরে ইলিচিচ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৫ ৮ আগস্ট ২০২০   আপডেট: ১৬:০৬ ৮ আগস্ট ২০২০

স্ত্রীর সঙ্গে ইলিচিচ

স্ত্রীর সঙ্গে ইলিচিচ

চলতি মৌসুমটা দুর্দান্ত কাটিয়েছেন আতালান্টার প্রধান স্ট্রাইকার জোসেপ ইলিচিচ। সবকিছু ঠিক থাকলে হয়তো চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে দলের আক্রমণভাগে নেতৃত্ব দিতেন তিনি। তবে আচমকা এক ধাক্কায় বিষণ্ণতা গ্রাস করেছে তাকে, নিয়েছেন ফুটবল থেকেই অবসর।

ইতালিয়ান সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সিরি আ’র মৌসুম শেষে স্ত্রী টিনা পোলোভিনাকে চমকে দেয়ার জন্য তাকে না বলেই স্লোভেনিয়ার বাড়িতে চলে যান ইলিচিচ। তবে সেখানে গিয়ে অনাকাঙ্ক্ষিত দৃশ্যের সম্মুখীন হন তিনি। বিছানায় অন্য পুরুষের সঙ্গে স্ত্রীকে দেখার পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন এই তারকা ফরোয়ার্ড।

এরপরই ফুটবল থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ইলিচিচ। চ্যাম্পিয়ন্স লিগে বড় ম্যাচের আগে দলের প্রধান অস্ত্রকে হারানো আতালান্টার জন্য বড় ধাক্কা হয়েই এসেছে। এই মৌসুমে ইলিচিচ আর না খেললেও আগামীতে আবারো তাকে দলে পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করেছেন আতালান্টা কোচ গ্যাসপারিনি।

২০০৯ সালে টিনা পোলোভিনার সঙ্গে ইলিচিচের পরিচয় হয়। কিছুদিন পরই বিয়ে করেন তারা। এই দম্পতির ঘর আলো করে এসেছে দুই সন্তান সোফিয়া ও ভিক্টোরিয়া। ইলিচিচ প্রতিটি গোলের পর বিশেষ এক উদযাপন করেন, যা স্ত্রীর উদ্দেশ্যে করা বলে এর আগে জানিয়েছিলেন এই স্ট্রাইকার।

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে পাঁচটি গোল সহ ৩৪ ম্যাচে মোট ২১টি গোল করেছেন ইলিচিচ। পিএসজির বিপক্ষে ম্যাচের আগে এই স্ট্রাইকারকে ঘিরেই পরিকল্পনা সাজাচ্ছিল আতালান্টা, তবে দলটিকে এখন নতুন করে সব ভাবতে হবে।

ডেইলি বাংলাদেশ/এএল