Alexa পরপর দুই বিজ্ঞাপনে মিম 

ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

পরপর দুই বিজ্ঞাপনে মিম 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৫ ২০ অক্টোবর ২০১৯  

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

গেলো দূর্গা পূজায় মুক্তি পায় বিদ্যা সিনহা মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমা। এতে পুষ্প চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন মিম। এবার নতুন দুটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন তিনি। 

গেলো শুক্রবার রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে একটি বহুজাতিক প্রতিষ্ঠানের রিয়েল এস্টেট’র বিজ্ঞাপনের শূটিং-এ অংশ নেন মিম। এটি নির্মাণ করেছেন সনক মিত্র। এছাড়া আগামী ২৮ অক্টোবর অমিতাভ রেজার নির্দেশনায় আরো একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করবেন। এটি একটি বহুজাতিক প্রতিষ্ঠানের তেল’র বিজ্ঞাপন বলে জানান মিম।

একই মাসে পরপর দুটি বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে মিম বলেন, দুটো বিজ্ঞাপনে কাজ করার জন্য সবকিছুই ব্যাটে বলে মিলেছে বিধায় কাজ করছি। আমি সবসময়ই বিজ্ঞাপনে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। দুটি বিজ্ঞাপনের গল্প ভাবনা খুব ভালো, আশা করছি বিজ্ঞাপন দুটি প্রচারে এলে দর্শকের ভালোলাগবে। 

এদিকে সাম্প্রতিক সময়ে মিম ও তাহসান খানের একটি বিজ্ঞাপন দেশের প্রায় সবগুলো চ্যানেলেই প্রচার হচ্ছে। বিজ্ঞাপনটির জন্যও বেশ সাড়া পাচ্ছেন মিম। এরই মধ্যে ময়মনসিংহে রায়হান রাফির নির্দেশনায় ‘পরাণ’ সিনেমার শুটিং প্রায় শেষ করেছেন মিম। এতে তার বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ। 

অন্যদিকে, নভেম্বর থেকে মিম রায়হান রাফির নির্দেশনায় সিলেটে শুরু করতে যাচ্ছেন ‘ইত্তেফাক’ সিনেমার শুটিং। এতে তার বিপরীতে আছেন সিয়াম আহমেদ। এবারই প্রথম মিম-সিয়াম জুটি হয়ে কাজ করতে যাচ্ছেন। 

ডেইলি বাংলাদেশ/এনএ