Alexa পরকীয়ার অভিযোগ, স্ত্রীর গোপনাঙ্গে ছুরিকাঘাত স্বামীর

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

পরকীয়ার অভিযোগ, স্ত্রীর গোপনাঙ্গে ছুরিকাঘাত স্বামীর

আন্তর্জাতিক ডেস্ক :: international-desk

 প্রকাশিত: ২০:০৬ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:০৬ ২০ ডিসেম্বর ২০১৮

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ। তারই জেরে স্ত্রীর যৌনাঙ্গে ছুরি মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে ভারতের ইংরেজবাজার থানার বাগবাড়ির খোয়ার মোড় এলাকায় এই কাণ্ড ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূ বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত স্বামীকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। তিনি পেশায় রিকশা চালক। বাড়ি ইংরেজবাজার থানার বাগবাড়ি খোয়ার মোড় এলাকায়। তাদের সাত বছরের একটি সন্তান রয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, অভাবী সংসারের হাল ধরতে ওই মহিলা বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করেন। এতেই আপত্তি ছিল স্বামীর। একই সঙ্গে স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে তাকে মাঝে মধ্যেই মারধর করতেন বলে অভিযোগ।

বুধবার এই নিয়ে ফের বিবাদ বাধে স্বামী-স্ত্রীর মধ্যে। স্ত্রীকে কাজে যেতে দিতে রাজি ছিলেন না স্বামী। অভিযোগ, বুধবার রাত থেকে ঘরে বন্দি করে রাখেন স্ত্রীকে। বৃহস্পতিবার সকালে তাকে ব্যাপক মারধরও করে। এমনকী ছুরি দিয়ে স্ত্রীর যৌনাঙ্গে আঘাত করেন। গুরুতর জখম হন ওই গৃহবধূ, স্থানীয়রা তাকে উদ্ধার করে মালদা মেডিকেলে পাঠান। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে। অভিযুক্ত স্বামীকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

ডেইলি বাংলাদেশ/এসআই