পরকীয়ায় গেল জীবন

ঢাকা, শুক্রবার   ২১ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

পরকীয়ায় গেল জীবন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:০৬ ২৪ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পরকীয়া করতে গিয়েছিলেন দুই সন্তানের বাবা কাঠ ব্যবসায়ী মোহাম্মদ মোল্যা শেখ। তবে ধাওয়া খেয়ে পালাতে গিয়ে মৃত্যু হয়েছে তার। আর পুলিশের খাঁচায় বন্দী হয়েছেন প্রেমিকা শলোকা। 

শুক্রবার সন্ধ্যায় নড়াইলের লোহাগড়ায় এ ঘটনা ঘটে। মোহাম্মদ মোল্যা উপজেলার শালনগর ইউপির চরশালনগর গ্রামের জহর শেখের ছেলে। মিতু ও মেঘলা নামে তার দুটি মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শী সাখাওয়াত বিশ্বাস বলেন, মোহাম্মদ মোল্যা বিকেলে স্বপ্নবিথী পার্কে লাহুড়িয়া ইউপির ডহরপাড়া গ্রামের আলম ফকিরের মেয়ে শলোকাকে নিয়ে বসে। একপর্যায়ে তারা শৌচাগারে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হয়। বিষয়টি টের পেয়ে পার্কের দায়িত্বপ্রাপ্তরা তাদের খুঁজতে শৌচাগারের কাছে গেলে মোহাম্মদ কাঁটাতারের বেড়া টপকে পালিয়ে যায়। পার্ক থেকে প্রায় তিন কিলোমিটার দূরে লোহাগড়া বাজারে ঢুকতেই হঠাৎ মোহাম্মদ মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে আসার আগেই মোহাম্মদ মারা যায়।

নিহতের স্ত্রী শারমিন বলেন, মোহাম্মদ বাড়ি তৈরির জন্য রড-সিমেন্ট কিনতে সকালে পাঁচ লাখ টাকা নিয়ে বের হয়েছিল। মরদেহের পাশে পাওয়া গেছে তিন হাজার টাকা। 

নিহতের স্ত্রীসহ পরিবারের সদস্যরা অভিযোগ করেন, মোহাম্মদের পুরুষাঙ্গসহ প্যান্টে রক্তের দাগ রয়েছে। তাদের ধারণা মোহাম্মদের পুরুষাঙ্গে আঘাত করা হয়েছে। সে কারণে তার মৃত্যু হয়। 
         
লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা শলোকা ও পার্কের এক স্টাফকে থানায় রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর