Alexa পবিপ্রবির সাত শিক্ষার্থী পাচ্ছেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’

ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১১ ১৪২৬,   ২৯ জমাদিউস সানি ১৪৪১

Akash

পবিপ্রবির সাত শিক্ষার্থী পাচ্ছেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’

পবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩২ ১৬ জানুয়ারি ২০২০  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থী পাচ্ছেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক- ২০১৮। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই বিষয়টি নিশ্চিত করেছে।
 
তারা হলেন কৃষি অনুষদের শিক্ষার্থী হাবিবা জান্নাত মীম (সিজিপিএ-৩.৯৯), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের শিক্ষার্থী মোঃ আতিকুর রহমান (সিজিপিএ-৩.৬৫), বিবিএ অনুষদের শিক্ষার্থী মোঃ আল-ইমরান (সিজিপিএ-৩.৬৮৪),  এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শিক্ষার্থী শম্পা রানী (সিজিপিএ-৩.৮০৯), মৎস্য বিজ্ঞান অনুষদের শিক্ষার্থী প্রান্ত সাহা (সিজিপিএ-৩.৮৮৮), দূর্যোগ ব্যবস্থাপনা অনুষদের শিক্ষার্থী শ্রাবণী সরকার (সিজিপিএ-৩.৮৭৮) এবং নিউট্রিশন অ্যান্ড ফুড সায়েন্স অনুষদের শিক্ষার্থী শারমিন আক্তার (সিজিপিএ-৩.৯৩৪)।
 
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে স্বর্ণপদকে মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়। যাতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সাতজন শিক্ষার্থীর নাম রয়েছে। 
এবার প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৭২ শিক্ষার্থী। ২০১৮ সালে প্রকাশিত ফলাফলের উপর ভিত্তি করে ৩৬টি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা এই পদকের জন্য নির্বাচিত হয়েছেন।
 

ডেইলি বাংলাদেশ/জেডএম