Alexa পদ্মা ব্যাংক ও ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের চুক্তি

ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৭ ১৪২৬,   ১৪ রবিউস সানি ১৪৪১

পদ্মা ব্যাংক ও ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের চুক্তি

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৮ ২৮ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের শিক্ষার্থীদের বেতন ও অন্যান্য ফি আদায়ে সেবা দানের জন্য রোববার প্রতিষ্ঠানটির সঙ্গে একটি চুক্তি সই করেছে পদ্মা ব্যাংক লিমিটেড।

সোমবার ব্যাংকটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু এবং ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের সভাপতি অ্যাডভোকেট এ.কে সিকদার আজাদ এ চুক্তিতে সই করেন।

পদ্মা ব্যাংক এক্সক্লুসিভ ফি কালেকশন চুক্তির আওতায় কলেজের পাঁচ শতাধিক ছাত্রছাত্রী তাদের সমস্ত ফি পদ্মা ব্যাংকের যেকোনো শাখায় খুব সহজ পদ্ধতিতে জমা করতে পারবেন।

গ্রাহকদের সুবিধার্থে পদ্মা ব্যাংক অচিরেই মোবাইল অ্যাপ সুবিধা নিয়ে আসতে যাচ্ছে। যার মাধ্যমে অভিভাবকরা নিজ মোবাইল ফোন থেকে যেকোনো সময়ে কলেজ ফি এক মিনিটের মধ্যেই জমা দিতে পারবেন। শাখায় গিয়ে লাইনে দাঁড়িয়ে অপেক্ষার ভোগান্তিতে পড়তে হবে না।

এহসান খসরু বলেন, প্রতিষ্ঠার পর থেকে পদ্মা ব্যাংক দেশবাসীর জন্য ব্যাংকিং সুবিধা সহজ করার জন্য কঠোর প্রচেষ্টা চালিয়ে আসছে। মোবাইল অ্যাপ্লিকেশনটি দেশের শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষার প্রতিফল মাত্র।

এ সময় উপস্থিত ছিলেন- পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, কর্পোরেট লায়বেলিটি হেড আমিরুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডেইলি বাংলাদেশ/আরএইচ