পটুয়াখালীতে পুকুরের পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৭ ১৪২৭,   ১৪ সফর ১৪৪২

পটুয়াখালীতে পুকুরের পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১৪ ৪ আগস্ট ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

পটুয়াখালীর বাউফল উপজেলায় পানিতে ডুবে একই পরিবারের তিন শিশু বোনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে নিখোঁজের পর সন্ধ্যায় উপজেলার কালাইয়া ইউপির কর্পূরকাঠি গ্রামে বাড়ির কিছু দূরে একটি পুকুর থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

মৃত শিশুরা হলো- মাহফুজা, মরিয়াম ও মারিয়া। মাহফুজা ওই গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে। সে গ্রামের মানছুরিয়া দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী ছিলো। মরিয়াম ও মারিয়া একই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে ও কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদরাসার যথাক্রমে দশম ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিলো। তারা পরস্পরের চাচাতো বোন।

স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে তিন বোন কাউকে না বলে একসঙ্গে গোসল করতে বাড়ির অদূরের একটি পুকুরে যায়। দুপুর গড়িয়ে গেলেও পরিবারের সদস্যরা তাদের খোঁজ না পেয়ে আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিতে থাকেন। একপর্যায়ে পরিবারের লোকজন ওই পুকুরে পাশ দিয়ে যাওয়ার সময় তিন বোনের জামাকাপড় ও জুতা দেখতে পান। পরে বাড়ির লোকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি করে তিন বোনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে বাউফল থানার ওসি (তদন্ত) মো. মামুন জানান, তিন বোন পানিতে ডুবে মারা গেছে। তবে কোনো অভিযোগ না থাকায় তাদের দাফন করতে বলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম