Alexa পটুয়াখালীতে লঞ্চে কেবিন না পাওয়ায় হামলা

ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৭ ১৪২৬,   ১৪ রবিউস সানি ১৪৪১

পটুয়াখালীতে লঞ্চে কেবিন না পাওয়ায় হামলা

পটুয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৬ ১৭ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাগামী ডাবল ডেকার এম ভি কুয়াকাটা লঞ্চের সুপারভাইজারের ওপর হামলার ঘটনা ঘটেছে। পটুয়াখালী লঞ্চঘাটের ইজারাদার গাজী হাফিজুর রহমানের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে।

এতে পটুয়াখালী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর এস এম ফারুকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে পটুয়াখালী লঞ্চঘাটে এ হামলার ঘটনা ঘটে।

এম ভি কুয়াকাটা লঞ্চের কেবিন সুপারভাইজার ও পৌর কাউন্সিলর এস এম ফারুক বলেন, গাজী হাফিজুর রহমান শবির প্রতি লঞ্চ থেকে পাঁচটি ডাবল এবং পাঁচটি সিঙ্গেল কেবিন অবৈধভাবে দাবি করেন। আমরা কেবিন দিতে অস্বীকৃতি জানালে শবির গাজীসহ তার লোকজন হামলা চালায়। এতে আমিসহ লঞ্চে নিয়োজিত ১০ জন সদস্য আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, হামলার পর লঞ্চঘাট এলাকায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

শিরোনাম

শিরোনামবঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারালো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স শিরোনামমানবতাবিরোধী অপরাধের মামলায় রাজশাহীর বোয়ালিয়ার মো. আব্দুস সাত্তার ওরফে টিপু সুলতানকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল শিরোনামঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাহিনীর মহড়ার কারণে আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত সব ধরনের উড়োজাহাজ ওঠা-নামা বন্ধ থাকবে শিরোনামরোহিঙ্গাসহ অন্য সংখ্যালঘু নিপীড়নের জন্য মিয়ানমারের সেনাপ্রধানসহ শীর্ষ চার সামরিক কর্মকর্তার ওপর নতুন করে নিষেধাজ্ঞা আরোপ করেছে মার্কিন যুক্তরাষ্ট্র শিরোনামপদ্মা সেতুর দুই হাজার ৭০০ মিটার দৃশ্যমান হবে আজ