Alexa পছন্দের ধর্ষকের সঙ্গে অন্তঃসত্ত্বা কিশোরীর বিয়ের পাঁয়তারা

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

পছন্দের ধর্ষকের সঙ্গে অন্তঃসত্ত্বা কিশোরীর বিয়ের পাঁয়তারা

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৩ ১০ মে ২০১৯   আপডেট: ২৩:৩৫ ৩১ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাঁদপুরে হাজীগঞ্জে এক কিশোরীকে ধর্ষণ করেছে চার যুবক। ওই কিশোরী আট মাসের অন্তঃসত্ত্বা। এমনকি চার ধর্ষকের একজনের সঙ্গে তার বিয়ে দেয়ার নামে মোটা টাকাও আদায় করেছে প্রভাবশালীরা। এ ঘটনায় শুক্রবার রাতে মামলা হয়েছে।

অভিযুক্তরা হলেন, উপজেলার দক্ষিণ গন্ধর্ব্যপুর ইউপির ডাটরা শিবপুরের ইসমাইলের ছেলে রাব্বি, বিল্লালের ছেলে মেরাজ, রফিকের ছেলে এমরান, সিরাজের ছেলে আরফিন।

ধর্ষণের শিকার কিশোরী জানান, বিয়ের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে ওই চার যুবক। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে ডাক্তারি পরীক্ষায় জানতে পারেন তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। ঘটনা জানাজানি হলে ধর্ষকদের বাঁচাতে উঠেপড়ে লাগে প্রভাবশালীরা। এমনকি তাদের পছন্দের একজন ধর্ষকের সঙ্গে ওই কিশোরীর বিয়েও দিতে চান। মীমাংসার নামে ধর্ষকদের কাছ থেকে টাকাও আদায় করেন তারা।

গন্ধর্ব্যপুর ইউপির সদস্য ওহিদুল ইসলাম জানান, চার যুবকের কাছ থেকে নেয়া পাঁচ লাখ ২০ হাজার টাকা ব্যাংকে রাখা হয়েছে। শনিবার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশের হস্তক্ষেপ ও মামলার কারণে বিয়ে হচ্ছে না।

হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, অন্তঃসত্ত্বা কিশোরীকে হেফাজতে রাখা হয়েছে। তিনি চার ধর্ষকের নামে মামলা করেছেন। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমএস/এআর

Best Electronics
Best Electronics