Alexa নয়ন বন্ড একদিনে তৈরি হয়নি: হাইকোর্ট

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

নয়ন বন্ড একদিনে তৈরি হয়নি: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৬ ৪ জুলাই ২০১৯  

হাইকোর্ট। ফাইল ছবি

হাইকোর্ট। ফাইল ছবি

রিফাত শরীফকে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যার ঘটনায় প্রতিবেদন উপস্থাপন শুনানিতে আদালত বলেছেন, আমরা বিচার বহির্ভূত হত্যাকাণ্ড পছন্দ করি না। নয়ন বন্ড একদিনে তৈরি হয়নি। পেছন থেকে কেউ  লালন পালন করেছে, বানিয়েছে ক্রিমিনাল।

বৃহস্পতিবার এ সংক্রান্ত প্রতিবেদন উপস্থাপন করা হলে বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চ এ মন্তব্য করেন।

আদালতে প্রতিবেদন উপস্থাপন করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার আবদুল্লাহ আল মাহমুদ বাশার।

বরগুনা জেলা প্রশাসক ও পুলিশের সুপারের দাখিল করা ওই প্রতিবেদনে বলা হয়, রিফাত হত্যার সঙ্গে জড়িত এজাহারভূক্ত এখন পর্যন্ত পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে। সন্দেহভাজন হিসেবে গ্রেফতার আছেন চারজন।

আরো বলা হয়েছে, সন্দেহভাজন আসামি ধরতে অভিযান চালানোর সময় পুলিশের ওপর অতর্কিত হামলা চালালে পুলিশ আত্মরক্ষার্থে গুলি করতে বাধ্য হয়। পরে গোলাগুলি থেমে গেলে পুলিশ সেখান থেকে নয়ন বন্ডের মরদেহ উদ্ধার করে।

এর আগে, গত ২৭ জুন এই অগ্রগতি প্রতিবেদন দিতে বলা হয়। একইসঙ্গে হত্যাকাণ্ডে জড়িতরা যাতে দেশ ত্যাগ না করতে পারে সেজন্য সীমান্তে রেড এলার্ট জারি করার নির্দেশ দেন হাইকোর্ট।

ওইদিন সকালে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদন আদালতের নজরে আনলে  হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে (২২) প্রকাশ্যে তার স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

ডেইলি বাংলাদেশ/টিএ/আরএইচ