নড়াইলে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

নড়াইলে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৩ ১২ মার্চ ২০২০   আপডেট: ১২:৫১ ১২ মার্চ ২০২০

গ্রেফতার নজরুল শিকদার

গ্রেফতার নজরুল শিকদার

নড়াইলের লোহাগড়া ইউপির সাবেক চেয়ারম্যান বদর খন্দকার হত্যা মামলায় বর্তমান ইউপি চেয়ারম্যান নজরুল শিকদারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে ঢাকার ধানমন্ডি থানার জিগাতলা ইবনেসিনা হাসপাতালের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার সকালে তাকে লোহাগড়া থানায় আনা হয়। 

এদিকে, আটক নজরুল শিকদারসহ সব আসামিদের ফাঁসির দাবিতে সকালে থানা গেটের সামনে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, মামলার তদন্ত কর্মকর্তা মিল্টন কুমার দেবদাস ধানমন্ডি থানা পুলিশের সহযোগিতায় জিগাতলা থেকে নজরুল শিকদারকে গ্রেফতার করেন।  

গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে চরবকজুড়ি গ্রামের খন্দকার ময়ের আলীর ছেলে বদর খন্দকার নিজ ইটভাটা থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। এ সময়  ৯৫ নম্বর টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা চেয়ারম্যানের গতিরোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে  কুপিয়ে বদর খন্দকারের হাত-পা বিচ্ছিন্ন করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত বদর খন্দকারের স্ত্রী নাজনীন বেগম বাদী হয়ে নজরুল শিকদারসহ ১৬ জনের নাম উল্লেখ করে ও  অজ্ঞাত আরো ৩/৪ জনের নামে ২৫ ফেব্রুয়ারি মামলা করেন।   

ডেইলি বাংলাদেশ/এমকে