Alexa নড়াইলে প্রবীণ আওয়ামী লীগ নেতার মৃত্যু, মাশরাফীর শোক

ঢাকা, রোববার   ২৬ জানুয়ারি ২০২০,   মাঘ ১২ ১৪২৬,   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

নড়াইলে প্রবীণ আওয়ামী লীগ নেতার মৃত্যু, মাশরাফীর শোক

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৭ ১৪ ডিসেম্বর ২০১৯  

শিকদার সাহিদুর রহমান

শিকদার সাহিদুর রহমান

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা শিকদার সাহিদুর রহমান মারা গেছে।

শনিবার সকালে খুলনা শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শিকদার সাহিদুর রহমান ৯০ দশকের গণআন্দোলনে লোহাগড়ায় সক্রিয় ভূমিকা পালন করেছেন। এছাড়া লোহাগড়া ইউপির দুইবারের সফল চেয়ারম্যান ছিলেন। ছাত্রজীবনেও রাজনীতিতে সক্রিয় ভূমিকা রেখেছেন তিনি।

লোহাগড়া ইউপি চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম জানান, তার ভাই কয়েকদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। ২৮ নভেম্বর খুলনা শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মারা যান।

বর্ষীয়ান এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। এক বিবৃতিতে তিনি বলেন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ একজন অভিভাবককে হারালো। দলের সংকটে তার সাহসী পদক্ষেপ, আপোষহীন অবস্থানের কারণে তিনি আজীবন স্মরণীয় হয়ে থাকবেন।

শিকদার সাহিদুর রহমানের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান শিকদার আবদুল হান্নান রুনু প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর