Alexa নড়াইলে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

ঢাকা, সোমবার   ২৭ জানুয়ারি ২০২০,   মাঘ ১৪ ১৪২৬,   ০২ জমাদিউস সানি ১৪৪১

Akash

নড়াইলে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩২ ১৬ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নড়াইলে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন করছে সর্বস্তরের মানুষ। সোমবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়।

এরপর মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ চত্বরে জাতীয় ও মুক্তিযুদ্ধের পতাকা উত্তোলন, জজকোর্ট সংলগ্ন বধ্যভূমি, পানি উন্নয়ন বোর্ড চত্বরের গণকবর, পুরাতন বাস টার্মিনাল চত্বরের বঙ্গবন্ধুর মুর‌্যাল ও জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ডিসি আনজুমান আরা, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, এসপি মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদ, নড়াইল প্রেস ক্লাব, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, গণপূর্ত বিভাগ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর।

বিজয় দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, বিশেষ মোনাজাত ও প্রার্থনা, প্রীতি ভলিবল ও ফুটবল ম্যাচ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী।

ডেইলি বাংলাদেশ/এআর