নড়াইলে গৃহবধূকে হত্যার অভিযোগ

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

নড়াইলে গৃহবধূকে হত্যার অভিযোগ

নড়াইল প্রতিনিধি

 প্রকাশিত: ১৩:০৮ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৩:০৮ ৭ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর গ্রামে শুক্রবার অঞ্জনা বেগম নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর স্বামীসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

অঞ্জনার ভাই জাহাঙ্গীর আলম বলেন, উপজেলার সরুশুনা গ্রামের শফিজ উদ্দিন ফকিরের মেয়ে অঞ্জনার পাঁচ বছর আগে শালনগর গ্রামের আতাউর রহমান শিশিরের সঙ্গে বিয়ে হয়। তাদের ঘরে আমিন নামে দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। সম্প্রতি শিশির তার খালাতে বোনের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে এবং দ্বিতীয় বিয়ে করে। এ ঘটনার পর থেকে প্রথম স্ত্রী অঞ্জনার ওপর বিভিন্ন কারণে সে নির্যাতন চালায়।

জাহাঙ্গীর বলেন, বৃহস্পতিবার সকালে অঞ্জনার স্বামী শিশির ফোনে জানায় অঞ্জনা খুব অসুস্থ। এ খবর পাওয়ার পর ওই বাড়িতে গিয়ে অঞ্জনার মরদহে দেখতে পাই। তখন ওই বাড়িতে অঞ্জনার স্বামী শিশিরসহ অন্যান্য সদস্যরা পলাতক ছিল। তারা আমার বোনকে হত্যা করেছে। এ ঘটনার সঠিক তদন্তসহ দৃষ্টান্তমূলক বিচার চাই।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) নূরুস সালাম সিদ্দিকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে সুরতহাল রিপোর্ট করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর