নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়

 প্রকাশিত: ২২:০৫ ১৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২২:১০ ১৪ সেপ্টেম্বর ২০১৮

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। 

শুক্রবার কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জালগাঁও বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির পিতার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে বর্তমান সরকার প্রধান শেখ হাসিনা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। নৌকায় ভোট দিলে দেশের আরো উন্নয়ন হবে।

মুস্তফা কামাল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।  গেল ১০ বছরে দেশে অনেক উন্নয়ন  হয়েছে। এসব কাজ সম্পর্কে এলাকায় গিয়ে নেতা-কর্মীদের বলতে হবে।

তিনি বলেন, বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। দেশের স্বাধীনতার জন্য যার প্রতি বাঙালী চির কৃতজ্ঞ তিনি হচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারই উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আরো এগিয়ে নেয়ার জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন।

এ সময় লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার, লালমাই ইউএনও কে এম ইয়াসির আরাফাত, লালমাই সরকারি কলেজের অধ্যক্ষ আবদুল মমিন মজুমদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর/আরআই