ঢাকা, সোমবার   ১৮ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৫ ১৪২৫,   ১২ জমাদিউস সানি ১৪৪০

এবার পুলিশে অভিযোগ করলেন তনুশ্রী

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১১:১৮ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ১১:১৮ ৭ অক্টোবর ২০১৮

তনুশ্রী দত্ত

তনুশ্রী দত্ত

মৌখিক অভিযোগ তুলেছিলেন বেশ কিছু দিন আগেই। আজ শেষ পর্যন্ত নানা পাটেকরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানার পাশাপাশি কোরিওগ্রাফার গণেশ আচার্যের বিরুদ্ধেও মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। 

ঘটনাচক্রে, শুটিং সেরে আজই মুম্বই ফিরেছেন নানা। মুম্বই বিমানবন্দরে টিভি চ্যানেলের ক্যামেরার সামনে আরো একবার সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি।

তনুশ্রীর অভিযোগ, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে নানা পাটেকার তার সঙ্গে অস্বস্তিকর আচরণ করেন। তিনি আপত্তি জানালে নানা একটি রাজনৈতিক দলের কর্মীদের ডেকে এনে অভিনেত্রীর গাড়ি ভাঙচুর করান। মদত জোগান গণেশ-সহ কয়েক জন। 

সেই ঘটনার জেরেই তনুশ্রী থানায় অভিযোগ করেন। ইতোমধ্যেই তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন ফারহান আখতার, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, আয়ুষ্মান খুরানার মতো তারকারা। এমনকি কেন্দ্রীয় মন্ত্রী মেনকা গাঁধীও হলিউডের ধাঁচে ‘#মিটুইন্ডিয়া’ আন্দোলন শুরুর প্রয়োজনীয়তার কথা বলেছেন।

নানা আগেই জানিয়েছিলেন, তিনি তনুশ্রীকে ক্ষমা চাইতে বলে আইনি নোটিস পাঠাচ্ছেন। জোধপুর থেকে ‘হাউসফুল-৪’ ছবির শুটিং সেরে আজ মুম্বইয়ে ফিরতেই বিমানবন্দরে সাংবাদিকেরা তাকে ঘিরে ধরেন। ধাক্কাধাক্কিতে গাড়িতে উঠতে অসুবিধে হওয়ায় এক সাংবাদিককে নানা বলেন, দরওয়াজা ছোড়ো ভাই!

তার পর যা বলেন তার মর্মার্থ হল, যেটা মিথ্যে, সেটা মিথ্যেই। দশ বছর আগেই আমি এর জবাব দিয়ে দিয়েছি। চালকের পাশের আসনে বসে গাড়ির কাচ তুলে দৃশ্যত হাল্কা মেজাজেই বিমানবন্দর ছাড়েন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস