.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৬ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

নৌকায় ভোট চাচ্ছেন যেসব তারকারা

নাজমুল আহসান

 প্রকাশিত: ১৯:৩৯ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৪৪ ৭ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

একাদশ সংসদ নির্বাচনের বাকী আর মাত্র কয়েকদিন। এরইমধ্যে শুরু হয়ে গেছে নির্বাচনের প্রচারণা। সেই ধারাবাহিকতায় আওয়ামী লীগের হয়ে প্রচারণায় মাঠে নেমেছেন শোবিজের একঝাঁক তারকা। 

শেখ হাসিনার সরকারকে আবারো প্রয়োজন বলে মনে করেন তারা। সেজন্য দেশবাসীর কাছে নৌকার পক্ষে ভোট চাইছেন তারকারা। এদের মধ্যে রয়েছে সুবর্ণা মুস্তাফা, তারিক আনাম খান, আফসানা মিমি, রিয়াজ, তানভিন সুইটি, আহসান হাবিব নাসিম, অপু বিশ্বাস, আজিজুল হাকিম, নিপুণ, মাহফুজ আহমেদ, আজমেরী হক বাঁধন ও  ফেরদৌসকে দেখা যাচ্ছে ভিডিও বার্তায় ভোট চাইতে। তাদের কথা গুলোই তুলে ধরা হলো -

সুবর্ণা মোস্তফা

শেখ হাসিনার সরকার জঙ্গিবাদের ব্যাপারে কোন আপোস করে না। এর জন্য অবশ্যই আমাদের সবার পক্ষ থেকে একটি বিশাল ধন্যবাদ উনার প্রাপ্য। সুতরাং আপনার ভোটটি অত্যন্ত সুনির্দিষ্ট এবং সুচিহ্নিতভাবে দেবেন। উন্নয়ন ও অগ্রগতির এ ধারাকে অব্যাহত রাখতে আমরা সবাই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের পক্ষে। 

তারিক আনাম খান

এই উপমহাদেশের মধ্যে আমরা একটি শক্তিশালী অর্থনীতির ও শক্তিশালী রাষ্ট্র কাঠামোর মধ্যে বসবাস করছি। তাই যারা এই ধারাকে সৃষ্টি করেছে, যারা এই বাংলাদেশকে আজকের অবস্থানে নিয়ে এসেছে তাদেরকে আমাদেন সমর্থন দেয়া দরকার। বাংলাদেশের এই উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখতে আমি এবং আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের পক্ষে। 

আফসানা মিমি

১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়নি বাংলাদেশকেই মেরে ফেলা হয়েছে। পুর্নজন্ম হয়েছে বাংলাদেশের। আজ যেই মানুষটার নেতৃত্বে, যার ত্যাগ, ভালোবাসা, পরিশ্রমে এই অসম্ভব ঘটনাটি সম্ভব হয়েছে সে মানুষটি জননেত্রী শেখ হাসিনা। তাই উন্নয়ন ও অগ্রগতির এই ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

রিয়াজ

বাংলাদেশ আজ স্বনির্ভর। আমাদের অর্থনৈতিক অবস্থা অরেক মজবুত। পদ্মা সেতু আজ দৃশ্যমান, রাজধানীতে তৈরি হচ্ছে উড়াল সেতু। তথ্যপ্রযুক্তির কল্যাণে বাংলাদেশের মানুষ আজ প্রিয়জনের সঙ্গে কথা বলছেন কত সহজে। আর কোনো শক্তি আমাদের দমিয়ে রাখতে পারবে না। উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

তানভিন সুইটি

সুন্দর এবং সোনার বাংলার স্বপ্ন দেখেছিল আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। চারিদিকে উন্নয়নের জোয়ার চলছে। এই অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করতে আমাদের দরকার নৌকা মার্কা। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

আহসান হাবিব নাসিম

এই দেশটা আমাদের তাই আমাদের সন্তানের নিরাপত্তার জন্য, নতুন প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ-এর জন্য নিরাপদ বাংলাদেশ চাই। উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

অপু বিশ্বাস 

মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন সেই ধারাবাহিকতায় তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত রাখতে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেবো। আপনি দেবেন তো?

আজিজুল হাকিম

এই দেশ আমার দেশ। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে। উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

নিপুণ আক্তার

এক সময় প্রতিদিনই এদেশে নিরীহ অসহায় মানুষ মারা যেত। নারীরা মারা যেত কিন্তু আমরা এখন আর এসব দৃশ্য দেখছি না। আর দেখতেও চাই না। তাই আমাদের সন্তানের নিরাপত্তার জন্য, সুন্দর ভবিষ্যতের জন্য সুন্দর বাংলাদেশ চাই। উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

মাহফুজ আহমেদ 

সব কিছুর উর্ধ্বে সবার প্রিয় বঙ্গবন্ধু। তেমনি আজ সবার কাছে মমতা, মানবিকতা, আশ্রয়ের এক মূর্ত প্রতীক জননেত্রী শেখ হাসিনা। আমি বাংলাদেশের পক্ষে, বাঙালির পক্ষে, বাংলাদেশের স্বপ্নের পক্ষে। এই উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

আজমেরী হক বাঁধন 

আমার কাছে বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। তিনি বাংলাদেশ নিয়ে দেখেছিলেন হাজারো স্বপ্ন। সেই স্বপ্ন গুলো আমরা একে একে বাস্তবায়ন হতে দেখেছি তারই সুযোগ্য কন্যা জননেত্রীর শেখ হাসিনার হাত ধরে। আর তাই উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

ফেরদৌস 

আমরা অত্যন্ত সৌভাগ্যবান। আমরা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে প্রত্যক্ষ করছি। এই পদ্মা সেতু হয়ে গেলে দেশের প্রবৃদ্ধিতে যোগ হবে ১ দশমিক ২ শতাংশ। তা আমাদের কাছে যেমন গর্বের তেমনি তরুণ প্রজন্মের কাছেও গর্বের। উন্নয়ন ও অগ্রগতি এই  ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশের পক্ষে। 

ডেইলি বাংলাদেশ/এমআরকে