.ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৯ ১৪২৬,   ১৭ শা'বান ১৪৪০

নৌকায় পূর্ণ সমর্থন নকলার ভোটারদের

নকলা (শেরপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ১১:১৯ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১১:১৯ ২০ ডিসেম্বর ২০১৮

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

শেরপুর-২ আসনের যেকোনো মিটিং, মিছিল, পথ সভা বা জনসভায় নৌকা মার্কায় ভোট চাওয়ার সঙ্গে সঙ্গে ভোটাররা দুই হাত উঠিয়ে উন্নয়নের প্রতীক হিসেবে নৌকাকে সম্মতি জানান।

এসময় তারা নিজে ভোট প্রদানের পাশাপাশি নৌকার জন্য আরো ভোট সংগ্রহ করে দিতে সম্মতি জানান এবং বিভিন্ন শ্লোগানে এলাকা মুখরিত করে তুলেন।

নকলা ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় কয়েকদিন ধরে প্রায় প্রতিটি নির্বাচনী পথ সভায় কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী হাত তুলে নৌকা মার্কায় ভোট চাওয়া সঙ্গে সঙ্গে এমন চিত্র দেখা যায়। প্রতিদিনের কর্মসূচী অনুযায়ী বিভিন্ন এলাকায় শীত, বৃষ্টি উপেক্ষা করে নিয়মিত ভোটারদের নিয়ে নির্বাচনী পথসভা করছেন কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী।

কৃষি মন্ত্রী ওইসব পথ সভায় বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসী আজ মহাশান্তিতে আছেন। দেশের জনগণ সব দেখেন, তারা সব বুঝেন এবং জানেন। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগ সরকারকে দেশ পরিচালনার দায়িত্ব দিবেন বলে তিনি দৃঢ় আশা ব্যক্ত করেন।

প্রতিটি পথ সভায় কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীর সঙ্গে উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদারসহ উপজেলা, ইউপি, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা এবং নৌকা প্রেমী হাজারো নারী পুরুষ ভোটার উপস্থিত থেকে সভাকে সাফল্য মণ্ডিত করছেন।

ডেইলি বাংলাদেশ/ জেএস