Alexa ‘নৌকায় তুলুন ধান, দেশকে এগিয়ে নিয়ে যান’

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

‘নৌকায় তুলুন ধান, দেশকে এগিয়ে নিয়ে যান’

কাজীপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি

 প্রকাশিত: ১০:৫৬ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১২:০০ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কাজীপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, নৌকায় তুলুন ধান, দেশকে উন্নয়নে দিকে এগিয়ে নিয়ে যান। দেশের উন্নয়ন চাইলে এবার সব ধান নৌকায় তুলে দিতে হবে।

বৃহস্পতিবার সকালে কাজীপুরের রানী দিনমণি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ইমামদের উদ্দেশ্যে তানভীর শাকিল বলেন, এ কথা ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানই কিন্তু ইসলামিক ফাউন্ডেশন করে ইসলামের প্রচার-প্রসারের পথ করেছিলেন। আর মক্তবভিত্তিক লেখাপড়া, প্রশিক্ষণ, কওমি মাদ্রাসাকে স্বীকৃতি এসব ইসলামের উন্নয়নে নেয়া বর্তমান সরকারের সাফল্য। অথচ যারা জঙ্গিবাদকে ইসলামের সেবা করার পথ মনে করেন, ইসলামের নামে মানুষ হত্যা করে তারাই আবার ইসলামের কথা বলে ভোট চাইছে। এবারের নির্বাচনে তাদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।  

এ আসনে বিএনপি প্রার্থী এক গায়িকার কথা উল্লেখ করে তিনি বলেন, তিনি গানের মানুষ। কোনোদিনও কাজীপুরের উন্নয়নে ছিটেফোটা অবদান রাখেননি। এ কারণে তার দলের নেতাকর্মীরাও তাকে চেনেন না। এবারের নির্বাচনে তার পিতা বর্তমান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান। 

কাজীপুর ওলামালীগ ও কাজীপুরের শিক্ষক সমাজের যৌথ আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক নজরুল ইসলাম। আরও বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, কাজীপুর সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, আমিনা মনসুর কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, অধ্যক্ষ আলী আশরাফ, আব্দুর রহমান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএম