Alexa নৌকায় উঠছেন নাজমুল হুদা

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নৌকায় উঠছেন নাজমুল হুদা

 প্রকাশিত: ১৬:৩২ ২২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৬:৪৬ ২২ ডিসেম্বর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে নানামুখী মেরুকরণে ব্যস্ত মনোনয়ন প্রত্যাশীরা।  এ প্রক্রিয়ায় এবার নৌকায় উঠতে চান বিএনপির এক সময়ের প্রভাবশালী নেতা ব্যারিস্টার নাজমুল হুদা।  গত ১৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাবেশে তার উপস্থিতিতে একরকম স্পষ্ট।

ঢাকা-১(দোহার-নবাবগঞ্জ) আসনের সাবেক এমপি নাজমুল হুদা।  এ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী দলের উপদেষ্টা পরিষদ সদস্য ও নাজমুল হুদার চাচা সালমান এফ রহমান।  চাচাকে আসনটি ছেড়ে দিয়ে ঢাকা-৭(গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট) আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন তিনি।

নাজমুল হুদা ডেইলি-বাংলাদেশকে বলেন, দেশ আজ দুই ভাগে বিভক্ত।  একদিকে আওয়ামী লীগ, আরেকদিকে আওয়ামী লীগ বিরোধী শক্তি বিএনপি।  আমি বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে চাই।  তৃণমূল বিএনপির নেতৃত্বে ৩১টি দল নিয়ে জোট গঠন হয়েছে।  এ জোট থেকে বেশ কয়েকজনকে আগামী নির্বাচনের জন্য প্রার্থী হিসেবে চিন্তা করছি আমরা। তবে আমরা ১৪ দলীয় জোটের সঙ্গেই কাজ করতে চাই।

নাজমূল হুদা জানান, প্রধানমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে তার কথা হয়েছে। আসন নিয়েও আলোচনা হয়েছে।  তিনি(প্রধানমন্ত্রী)তাকে আশ্বাস দিয়েছেন।

তিনি বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে কিছুটা প্রশ্নবিদ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  কিন্তু এটাও তো সত্য দেশ ও জাতির কল্যাণে দৃশ্যমান অনেক কিছুই করেছেন তিনি।  দেশে এখন সহিংসতা ও অস্থিরতা নেই। হরতাল উধাও হয়েছে।  দেশজুড়ে উন্নয়ন হচ্ছে।  তিনি সবকিছু শক্ত হাতে দমন করছেন।  তাই আমরা তার হাতকে আরো শক্তিশালী করতে চাই।

তিনি আরো বলেন, যেসব আসনে ক্ষমতাসীন দল বিএনপি থেকে অপেক্ষাকৃত দুর্বল, সেসব জায়গায় আমরা ১৪ দলীয় জোটের হয়ে প্রার্থী দিতে চাই।  যাতে ক্ষমতাসীন জোট আসনগুলো পায়।

নাজমুল হুদা বলেন, আমি দল পরিবর্তন করছি না। শুধু জোট পরিবর্তন করছি। প্রধানমন্ত্রী কথা দিয়েছেন, আমাকে মনোনয়ন দেবেন। তবে দোহার থেকে নয়, এবার আমি লড়বো গুলশান থেকে।

ডেইলি বাংলাদেশ/আজ/এমআরকে

Best Electronics
Best Electronics