Alexa নৌকার বিজয়ে উন্নয়নের চাকা ঘুরে: চুমকি

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নৌকার বিজয়ে উন্নয়নের চাকা ঘুরে: চুমকি

 প্রকাশিত: ২১:৪২ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ২১:৪৯ ৯ নভেম্বর ২০১৮

গণসংযোগে মেহের আফরোজ চুমকি। ছবি: ডেইলি বাংলাদেশ

গণসংযোগে মেহের আফরোজ চুমকি। ছবি: ডেইলি বাংলাদেশ

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, শেখ হাসিনা বিজয়ী হলে দেশের উন্নয়নের চাকা ঘুরবে। আপনাদের ভাগ্যেরও বিজয় হবে।

শুক্রবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে নির্বাচনী গনসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, শেখ হাসিনার নৌকা বিজয়ী হলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয় এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকে। 

চুমকি বলেন, শেখ হাসিনা উন্নয়ন আর শান্তির জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। আর দেশের সেই উন্নয়ন ধারাকে বাধাগ্রস্ত করার জন্য কেউ যড়ষন্ত্র করতে পারে। তাই আপনাদের সজাগ থাকতে হবে। 
  

তিনি বলেন, বিএনপি জোট দেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের অসম্মান করেছে। রাজাকারদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ২১ বছর পর ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছে এবং রাজাকারদের বিচারের ব্যবস্থা করেছে। 

চুমকি বলেন, দেশের মানুষের সেবার জন্য বর্তমান সরকার বিভিন্ন ভাতা দিয়ে যাচ্ছে। এছাড়া প্রতিটি মাকে সম্মানিত করতে সন্তানের পরিচয়ে বাবার নামের পাশাপাশি মায়ের নামও যুক্ত করা হয়েছে। 

গণসংযোগে ভোটের আহবান জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, আপনারা নিজেরা নৌকায় ভোট দিন এবং পাড়ায়-মহল্লায় অন্য মা-বোনদের শেখ হাসিনার নৌকায় ভোট দিতে বলুন।

ডেইলি বাংলাদেশ/জেডআর

 

Best Electronics
Best Electronics