Alexa সচল ঢাকা উপহার দেব: আতিক

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৬ ১৪২৬,   ২৪ জমাদিউস সানি ১৪৪১

Akash

সচল ঢাকা উপহার দেব: আতিক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫০ ১৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৭:০২ ১৬ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ঢাকাকে সচল দেখতে হলে নৌকার বিজয়ের বিকল্প নেই। আমি নির্বাচিত হলে সচল, সবুজায়ন, মাদক ও সন্ত্রাসমুক্ত ঢাকা উপহার দেব। এজন্য ভোটারদের ভোট কেন্দ্রে এসে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

বৃহস্পতিবার মিরপুর আলুব্দী ঈদগাহ ময়দানের পাশ থেকে গণসংযোগ শুরু করার আগে সংক্ষিপ্ত পথসভায় তিনি একথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিক বলেন, আপনারাই দেখুন তাবিথ আউয়ালের পোস্টারে ছেঁয়ে গেছে। আমরা যদি বলতাম পোস্টার ছিঁড়তে তাহলে একটি পোস্টারও থাকত না। আমাদের পোস্টার ছেঁড়া লাগবে না। আমি তাকে (তাবিথ) বলছি- আপনার পোস্টার দেন আমি লাগিয়ে দেব। এসব অভিযোগ না করে শেষ পর্যন্ত মাঠে থাকেন।  

প্রধানমন্ত্রীর নির্দেশনায় বস্তিবাসীর জন্য ফ্ল্যাট নির্মাণ করা হবে উল্লেখ করে আতিক বলেন, পুনর্বাসন না করে কোনো বস্তিবাসীকে উচ্ছেদ করা যাবে না। আমি নির্বাচিত হলে আইনি বিষয়টা দেখব। আর প্রধানমন্ত্রীর নির্দেশনায় বস্তিবাসীর জন্য ফ্ল্যাট করা হবে। সেখানে কেউ ৭ দিনের জন্য থাকতে চাইলে ৭ দিনের ভাড়া দেবে, আবার কেউ বছরব্যাপী থাকতে চাইলে এক বছরের ভাড়া দেবে। এরকম সিস্টেম করতে চাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, সাবেক সংরক্ষিত এমপি সাবিনা আক্তার তুহিন, নাজমা আক্তার প্রমুখ।
 

ডেইলি বাংলাদেশ/জাআ/এসএএম