.ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৭ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪০

নৌকার পক্ষে গণভবনে ৩০৭ জন সাবেক আমলা

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:৩৯ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:২০ ৭ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সমর্থন জানিয়েছেন প্রশাসনের তিন শতাধিক সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সমর্থন জানিয়েছেন এসব সাবেক আমলা।

অবসরপ্রাপ্ত এসব কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব ও সচিবসহ বিভিন্ন কমিশনের চেয়ারম্যান ও সদস্য রয়েছেন ৫৭ জন, সাবেক রাষ্ট্রদূত নয়জন, সাবেক অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব রয়েছেন ৭৫ জন। এছাড়াও স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষার ১৪ জন, প্রকৌশলী ২৭ জন, বন ও ডাক বিভাগের ১১ জন, পুলিশ ১০ জন, কর ও তথ্যের ১১ জন, কৃষি ক্যাডারের ৬৭ জন এবং টেলিকম, শুল্ক ও আবগারি, অডিট ও একাউন্টস, রেলওয়ে, খাদ্যের ১১ জনসহ মোট ৩০৭ জন রয়েছেন।

শুক্রবার বিকালে শেখ হাসিনার সঙ্গে দেখা করতে এসব সাবেক আমলারা গণভবনে প্রবেশ করেন। পরে গণভবনে এক অনুষ্ঠানের শুরুতেই সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমরা তার নেতৃত্বের প্রতি সমর্থন ও সংহতি প্রকাশ করতে এসেছি। শেখ হাসিনার টানা দুই মেয়াদে প্রধানমন্ত্রিত্বের সময়ে বাংলাদেশে উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরেন তিনি।

এর আগে গত ২৭ নভেম্বর গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে তার সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেন অবসরপ্রাপ্ত ১৪৭ জন সামরিক কর্মকর্তা।

ডেইলি বাংলাদেশ/এস