Alexa নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

 প্রকাশিত: ১০:৪৪ ২০ ডিসেম্বর ২০১৭  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালীতে ৮ বছরের এক প্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছে।

মঙ্গলবার চৌমুহনী করিমপুর রোডের মফিজ ভান্ডারীর গ্যারেজে এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে পারভেজ (৩০) নামের ওই ধর্ষক।

তার বাড়ি চৌমুহনীর করিমপুর এলাকার আমিনাগো বাড়ির বাসিন্দা। সে পেশায় একজন ট্রাক ড্রাইভার।

জানা যায়, ওই গ্যারেজে একটি বাসের ভেতরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পারভেজ। শিশুটির রক্তরক্ষণ দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা হাসপাতাল ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক এমআর সাইমুন জানান, শিশুটির অবস্থা এখন আগের থেকে ভালো।

বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক মুশতাক আহম্মেদ জানান, রাতেই ধর্ষক পারভেজকে আটকের জন্য অভিযান চালায় পুলিশ। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩