Alexa নোয়াখালীতে ইয়াবাসহ আটক ৪ 

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

নোয়াখালীতে ইয়াবাসহ আটক ৪ 

কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৫১ ২৬ এপ্রিল ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালী কবিরহাট উপজেলায় বৃহস্পতিবার রাতে ইয়াবাসহ চারজনকে আটক করেছে পুলিশ। কালামুন্সী মিয়ারহাট সড়কের মাজার গেইট সংলগ্ন থেকে তাদের আটক করা হয়।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান বলেন, মাদক বিরোধী অভিযানে প্রথমে সোলেমান ওরপে সুজনকে আটক করে পুলিশ। পরে তার দেহ তল্লাশি চালিয়ে ৪৫ পিস ইয়াবা ও একটি মোবাইল উদ্ধার করা হয়। এরপর ইয়াবা বিক্রেতা সুজনের মুঠোফোনে একটি কল আসে। সেই কল সূত্র ধরে আরো তিন মাদক বিক্রেতাকে ঘটনাস্থলে আসতে বলা হয়। কিছুক্ষণ পরে ওই তিনজনকে আটক করা হয়।

আটকরা হলেন উপজেলার ২ নম্বর সুন্দলপুর ইউপির মধ্যম সুন্দলপুর গ্রামের মফিজ উল্যা মাস্টার বাড়ির মৃত মফিজ উল্যার ছেলে ইয়াবা ব্যবসায়ী মো. ছোলেমান ওরপে সুজন, ও একই ইউপির মালিপাড়া গ্রামের রশিদ পন্ডিত বাড়ির মৃত দ্বীন মোহাম্মদের ছেলে মো. আলাউদ্দিন, পূর্ব মালিপাড়া গ্রামের নুরমিয়া খলিফা বাড়ির নুর নবীর ছেলে মো. নুর উদ্দিন এবং পূর্ব লামছি গ্রামের আবুল খায়েরের বাড়ির আবুল খায়েরের ছেলে জাহেদুল হক।

ওসি আরো বলেন, গোপন সংবাদের বিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ঘটনাস্থল থেকে ইয়াবাসহ আটক করা হয়। ঘটনাস্থল থেকে ইয়াবা ব্যবসায়ীদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেল’সহ তাদেরকে থানায় নিয়ে আসা হয়েছে।

আটকের পর তিনটি পুরাতন মোটরসাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছি। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।  

ডেইলি বাংলাদেশ/এমকে