নোবিপ্রবিতে গ্রীন ভয়েস`র নেতৃত্বে জিদান-লোপা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=190118 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নোবিপ্রবিতে গ্রীন ভয়েস`র নেতৃত্বে জিদান-লোপা

নোবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১২ ২৫ জুন ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) পরিবেশবাদী যুব সংগঠন ‘গ্রীণ ভয়েস’র ৮৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। 

বৃহস্পতিবার গ্রীন ভয়েস'র প্রধান সমন্বয়ক মো. আলমগীর কবির উক্ত কমিটির অনুমোদন দেন।

এতে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী জিদান আজ্বীন সভাপতি ও একই বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী সাইদা সানজিদা লোপা সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

গ্রীন ভয়েস মূলত পরিবেশবাদী যুব সংগঠন। পুরো বাংলাদেশের প্রায় প্রতিটি জেলা, বিশ্ববিদ্যালয় জুড়ে ছড়িয়ে থাকা সংগঠনটির কার্যক্রম চলেছে। পরিবেশবাদী সংগঠন হলেও পরিবেশ রক্ষা থেকে শুরু করে সমাজের প্রতিটি সমস্যা নিরসনে এই সংগঠটি নিরলসভাবে কাজ করে এবং অনন্য ভূমিকা পালনে অবদান রাখে।

নবনিযুক্ত সভাপতি জিদান আজ্বীন বলেন, আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো যাতে অন্তত আমাদের মাধ্যমে আমাদের বিশ্ববিদ্যালয়ের পরিবেশ রক্ষা, অহেতুক কোথাও ময়লা আবর্জনা না ফেলতে সবাইকে উৎসাহী করা, বিশ্ববিদ্যালয়ে সবুজ পরিবেশ বজায় রাখা এবং সর্বপোরী বিশ্ববিদ্যালয়ের পরিবেশ যেন সর্বদা পরিচ্ছন্ন থাকে সেক্ষেত্রে অবদান রাখতে চাই৷ পাশাপাশি দেশের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাস মোকাবেলায় হ্যান্ড স্যানিটাইজার ও ত্রাণ দেয়া থেকে শুরু করে আমরা সাহায্য করার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখব।

ডেইলি বাংলাদেশ/আরআর