নেহার সঙ্গে বিয়ের আগেই ভাইরাল আদিত্য ও মোনালিসার ঘনিষ্ঠ ভিডিও

ঢাকা, রোববার   ২৯ মার্চ ২০২০,   চৈত্র ১৫ ১৪২৬,   ০৪ শা'বান ১৪৪১

Akash

নেহার সঙ্গে বিয়ের আগেই ভাইরাল আদিত্য ও মোনালিসার ঘনিষ্ঠ ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১২ ১ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের গায়িকা নেহা কক্কর। ইন্ডিয়ান আইডলের অনুষ্ঠান থেকে এমন ঘোষণা এসেছে অনেক আগেই।

শোনা গেছে, ইন্ডিয়ান আইডলের মঞ্চেই নাকি তাদের বিয়ের আয়োজন হবে। এরই মধ্যে প্রকাশ হয়েছে আদিত্য-নেহার বিয়ের কার্ডও। যেখানে দেখা যাচ্ছে ১৪ ফেব্রুয়ারি তাদের বিয়ে। আর বিয়ের আগেই দুপুর ঠাকুরপো’র ঝুমা বউদির সঙ্গে এক ভিডিও নিয়ে আলোচনায় আদিত্য।

‘দুপুর ঠাকুরপো’র ঝুমা বউদির সঙ্গে ভোজপুরী গান ‘মুড বিঘাদেলু’-তে জমিয়ে নাচছেন আদিত্য নারায়ণ। এমনকি গানের একটি দৃশ্যে মোনালিসার ঘনিষ্ঠ হয়ে তাকে চুম্বন করতেও দেখা গিয়েছে আদিত্য। 

ভিডিওটি অবশ্য বেশ পুরনো। তবে সম্প্রতি নেহা কক্কর ও আদিত্যর বিয়ের গুঞ্জনের মাঝেই নতুন করে ফের একবার চর্চার কেন্দ্রবিন্দুতেতে আদিত্য ও মোনালিসার এই মিউজিক ভিডিও। ক্যরিয়ারের প্রথমদিনে বেশকিছু ভোজপুরী গানের মিউজিক ভিডিওর জন্য গান ও অভিনয় দুটোই করতে দেখা গিয়েছিল আদিত্যকে। এই ভিডিয়োটিও সেই সময়কার।

আর বাঙালি অভিনেত্রী মোনালিসা যে একজন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী সেকথা হয়ত এতদিনে অনেকেরই জানা। আর তিনিই ভোজপুরী অভিনেত্রীদের মধ্যে সবশেষে বেশি পারিশ্রমিক পান। সিনেমা পিছু মোনালিসা নাকি ৭-৮ লাখ টাকা পারিশ্রমিক নেন।

প্রসঙ্গত আশা ভোঁসলের সঙ্গে ‘রঙ্গিলা’ (১৯৯৫) গানে প্রথমবার প্লে-ব্যাক করেন আদিত্য নারায়ণ। পরবর্তীকালে আমির খানের ‘আকেলে হম আকেলে তুম’ ছবিতে বাবা উদিত নারায়ণের সঙ্গে গান করেন তিনি। 

অন্যদিকে মোনালিসা ১২৫টিরও বেশি ভোজপুরী ছবিতে অভিনয় করে ফেলেছেন। ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের সিজন ২ এ ঝুমা বৌদির ভূমিকায় বেশ জনপ্রিয়তা পান মোনালিসা।

‘মুড বিঘাদেলু’র গানটি:-

ডেইলি বাংলাদেশ/টিএএস