নেত্রকোনায় ওষুধের দোকানসহ ৭ প্রতিষ্ঠানে জরিমানা
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=30044 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭,   ২০ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নেত্রকোনায় ওষুধের দোকানসহ ৭ প্রতিষ্ঠানে জরিমানা

 প্রকাশিত: ১১:১৩ ২২ মার্চ ২০১৮   আপডেট: ১১:১৪ ২২ মার্চ ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনার কলমাকান্দায় মেয়াদোত্তীর্ণ ও ভেজাল মেশানো খাদ্যসামগ্রী বাজারজাত করার অপরাধে সাতটি প্রতিষ্ঠানকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার রাতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা সহকারি পরিচালক মো. শাহ আলম ডেইলি বাংলাদেশকে এ তথ্য জানান।

তিনি বলেন, মুক্তিযোদ্ধা মেডিকেল হলকে ৭৫০০ টাকা, রাফি মেডিকেল হলকে ৫০০০ টাকা, ভক্তিময়ী ফার্মেসিকে ১০০০ টাকা, খন্দকার মিষ্টান্ন ভান্ডারকে ৫০০০ টাকা, আব্দুল আলি মিষ্টান্ন ভান্ডারকে ১০০০ টাকা, রশিদ মিষ্টান্ন ভান্ডারকে ১৫০০ টাকা ও মুক্ত বলাকা স্টোরকে ৫০০০ টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নেত্রকোণা জেলার বাজার কর্মকর্তা মো. আজমল হোসাইন, কলমাকান্দার স্যানিটারি ইন্সপেক্টর গৌতম কুমার সেনসহ পুলিশ লাইনসে সংযুক্ত পুলিশ সদস্যরা।

ডেইলি বাংলাদেশ/জেডএম