Alexa নেতা-কর্মীদের দলের জন্য কাজ করতে হবে

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

নেতা-কর্মীদের দলের জন্য কাজ করতে হবে

 প্রকাশিত: ১৮:২৪ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৮:২৪ ৩১ আগস্ট ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ব্যক্তির জন্য নয়, নেতা-কর্মীদের দলের জন্য কাজ করতে হবে। দলের আদর্শ ও শৃঙ্খলা মেনে আগামী নির্বাচনে মাঠ পর্যায়ে সম্মিলিতভাবে কাজ করতে হবে। 

শুক্রবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আগে দলের প্রতিটি নেতা-কর্মীকে জনগণের কাছে গিয়ে সরকারের সাফল্য ও উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইতে হবে। দলীয় কর্মকাণ্ডে তৃণমূল থেকে উপজেলা এবং জেলা পর্যায়ে ত্যাগী ও দায়িত্বশীল নেতাদের গুরুত্ব দেয়া হবে।

তিনি বলেন, জেলা ওয়ার্ড থেকে উপজেলা পর্যায়ে গণতান্ত্রিক উপায়ে সম্মেলন করে কমিটি গঠন করা হবে। সব নেতা-কর্মীকে দলের জন্য কাজ করতে হবে। যারা দলে থেকে ব্যাক্তির জন্য কাজ করবে তাদের চিহ্নিত করা হবে। 

সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকারসহ অন্যরা।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমআরকে