Alexa নেতা অমিত হাসান

ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

নেতা অমিত হাসান

 প্রকাশিত: ১১:৫৩ ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ১১:৫৩ ৯ অক্টোবর ২০১৮

ঢালিউড নায়ক অমিত হাসান

ঢালিউড নায়ক অমিত হাসান

ঢালিউড নায়ক অমিত হাসান। বর্তমানে খলনায়কের চরিত্রে নিয়মিত অভিনয় করছেন তিনি। নায়কের পর খলনায়ক চরিত্রে অভিনয় করেও বেশ সফল এই অভিনেতা। বর্তমানে টানা একের পর এক বড় বাজেটের ছবিতে ভিন্ন চরিত্রে অভিনয় করছেন অমিত হাসান। 

তারই ধারাবাহিকতায় গতকাল শাহীন সুমনের নতুন ছবি ‘একটু প্রেম দরকার’-এ নতুন লুকে তাকে দেখা গেল। এফডিসির ঝরনা শুটিং স্পটের পাশে একটি রাজনৈতিক মঞ্চের বিশাল সেটে মাইক্রোফোনের সামনে বক্তব্য দিতে দেখা গেল এই নায়ককে। 

শট শেষ করে অমিত হাসান নতুন এই ছবিতে তার চরিত্র সম্পর্কে বলেন, এতে একজন নেতার চরিত্রে কাজ করছি। ছবিতে আমার দলের নাম বাংলাদেশ নাগরিক ঐক্য।

এই দল থেকে সামনে সংসদ সদস্য হিসেবে নির্বাচন করবো। তাতে আরো দেখানো হবে, রাজনৈতিক নেতার বক্তব্য দেয়ার সময় উৎসুক জনতার ভিড়ে একটা ইট আমার মুখে ছুঁড়ে মারে ছবির নায়ক শাকিব খান। 

কারণ, তিনি চান মিডিয়ার সামনে যেকোনোভাবে ফোকাস হতে। এমনই একটি দৃশ্যের শুটিং চলছিল। বেশ বড় বাজেটের কাজ হচ্ছে এটি। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন।

এদিকে আসছে ১২ অক্টোবর অমিত হাসান অভিনীত এবং ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবিটি মুক্তি পাবে। তাছাড়া এই নায়কের হাতে ‘ও মাই লাভ’ ও ‘বয়ফ্রেন্ড’ নামে দুটি ছবির কাজ রয়েছে। 

আর ২১ অক্টোবর থেকে তিনি শুরু করবেন নতুন ছবি ‘শাহেনশাহ’। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনী। 

ডেইলি বাংলাদেশ/জেডআই