Alexa নেটদুনিয়ার ‘তারকা’ আব্রাম খান জয়!

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নেটদুনিয়ার ‘তারকা’ আব্রাম খান জয়!

 প্রকাশিত: ১৭:৪৭ ২১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৮:২১ ২১ ডিসেম্বর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডে স্টারকিডরা বেশ জনপ্রিয়। সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে প্রথম জন্মবার্ষিকীতে কম হইচই হচ্ছে না। শাহরুখপুত্র আব্রামের খবর সবসময়ই সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাচ্ছে। ভারতের মূলধারার গণমাধ্যমগুলোও পিতাপুত্রের বিষয় নিয়ে ফলাও করে খবর প্রকাশ করছে।

কয়েকদিন আগে রানি মুখার্জি-আদিত্য`র জন্মদিনেও স্টারকিডরা একত্রিত হয়ে অনুষ্ঠান মাতিয়ে রাখে। এসব খবর বলিউডের। কিন্তু বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা না হলেও শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি হয় বটে।

আব্রাম খান জয় সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। আর এই জনপ্রিয়তা যেন বেড়েই চলেছে। তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেইজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি।

ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্ত কম নেই। এসবের বাইরে ফেসবুকেও দেখা গেল একটি গ্রুপ। যেখানে সদস্য সংখ্যা এক লাখ ২৫ হাজার। যারা প্রতিনিয়ত জানাচ্ছেন এই শিশু তারকাকে নিয়ে অভিব্যক্তি।

ইনস্টাগ্রামে আব্রাম খান জয়ের অনুসারী সংখ্যা এক লাখ ৪৩ হাজার। এখানে আব্রাম খান জয়ের পারিবারিক সব পোস্ট দেখা যায়। তবে ভক্তদের প্রতিক্রিয়া জানানোর কোনো সুযোগ নেই। তাই ভক্তরা নিজেরাই ফেসবুকে একটি গ্রুপ খুলেছেন। Abram Khan Joy Fan`s Club নামের ওই গ্রুপে ভক্তরাই নিজেদের মতামত প্রকাশ করছেন।

বাংলাদেশে স্টারকিডদের মধ্যে শাকিব-অপুর সন্তান জয় যে বেশ আলোচিত সে কথা আর নতুন করে বলার কিছু নেই। ভক্তরা মনে করছেন জয়-ই হতে যাচ্ছে আগামীর তারকা।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩