Exim Bank
ঢাকা, বৃহস্পতিবার ২৪ মে, ২০১৮
iftar

‘নেইমার রিয়ালে এক বিরাট ধাক্কা’

 স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৪, ১৬ মে ২০১৮

২৩৮ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

গেল মৌসুমেই বার্সেলোনা ছেড়ে ২২২ মিলিয়ন পাউন্ড বিশ্ব রেকর্ড গড়া ট্রান্সফার ফিতে বার্সা ছেড়ে পিএসজিতে গেছেন নেইমার। এরই মধ্যে নেইমারের প্যারিস সেন্ট জার্মেই ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার কথা বেশ জোরেশোরে শোনা যাচ্ছে। আগামী মৌসুমেই নাকি ঘটনাটা ঘটবে এমনটাই বলছে সবাই। এমন খবরে বার্সেলোনা উদ্বিগ্ন কি না বলা যাচ্ছে না তবে উদ্বেগ প্রকাশ করেছে তাদের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। বার্সেলোনার নেইমার তাদের শত্রু ক্লাব রিয়াল মাদ্রিদে যাবেন তা ভাবতেই পারেন না মেসি! এটা তার কাছে `বিরাট ধাক্কা`।

ব্রাজিলের সেনসেশনাল ফুটবলারের আবার স্পেনে ফেরার খবর মিলছে। তাও বার্সার ক্লাসিকো শত্রু মাদ্রিদে।

এই খবরের প্রতিক্রিয়ায় নেইমারের সাবেক পার্টনার মেসি বলেছেন, ভয়ানক ব্যাপার হবে এমনটা হলে। কারণ, সব অর্থেই সে বার্সার।

আর্জেন্টিনার এক সংবাদমাধ্যমে মেসি বলেন, তারা গুরুত্বপূর্ণ কিছু ট্রফি জিতেছে। চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগা শিরোপা জিতেছে। এটা সবার জন্যই বড় ধাক্কা হবে। ফুটবলের দৃষ্টিকোণ থেকে এতে করে মাদ্রিদ আরো শক্তিশালী হয়ে উঠবে। আমি তার সাথে কথা বলেছি। সে নিজের ভাবনা সম্পর্কে পরিষ্কার।

নেইমার বলেন, এই যে ধারাবাহিকভাবে তার রিয়ালে যাওয়ার খবর প্রচার হচ্ছে তা বিরক্তিকর। কিন্তু স্প্যানিশ মিডিয়া থেমে নেই। তারা নেইমারের পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দেয়ার সম্ভাবনা নিয়ে নানা রিপোর্ট করে যাচ্ছে। নেইমার খবরের আধিক্যকে বিরক্তিকর বললেও কোনো খবরকে কিন্তু অস্বীকার করেননি আবার স্বীকারও করেননি।

নেইমার ইনজুরি থেকে সেরে উঠছেন। তার জন্য বিশ্বকাপে শুভকামনাও জানিয়েছেন মেসি, `ব্রাজিল বিশ্বকাপে যাচ্ছে ভালো ফর্মে। নেই এর ইনজুরিটা একটু দুর্ভাগ্যের ছিল। গ্রুপ হিসেবে এবং ব্যক্তিনৈপুণ্যেও ওরা ভালো। নেইম, কুতিনহো, গ্যাব্রিয়েল জেসুস ও পলিনহোর মতো খেলোয়াড়রা কাউন্টার অ্যাটাকে যে কোনো দলকে খুন করে ফেলতে পারে। বিশ্বকাপ যারা জিততে পারে তাদের মধ্যে একটি দল ওরা।

ডেইলি বাংলাদেশ/আরএস/টিআরএইচ

সর্বাধিক পঠিত