‘স্বামীকে ছেড়ে’ জোভানের সংসার করতে চান মিম!

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

‘স্বামীকে ছেড়ে’ জোভানের সংসার করতে চান মিম!

 প্রকাশিত: ১৩:২৬ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ২০:৪৩ ১৩ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

অভিনেতা জোভান। অনেকদিন ধরে তাকে নিয়েও মিডিয়ায় গুঞ্জন। ‘প’ আদ্যাক্ষরের একজনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। অপরদিকে নাদিয়া মিম। সম্প্রতি সামির সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে তার। বর্তমানে পরিবারের (বাবা-মা) সঙ্গে থাকছেন তিনি।

স্বামীর সঙ্গে মিম

ঘটনা হলো, আর পরিবারের সঙ্গে থাকা হচ্ছে না তার! কারণ, আবারো স্বামীর সংসার করতে যাচ্ছেন তিনি। অভিনেতা জোভানকে বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেতা। তবে তা বাস্তবে নয়, করবেন নাটকে।

নাটকটির নাম ‘নিজস্ব প্রতিবেদক’। সালমান তারেক শাকিলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্বাধীন ফুয়াদ।

এর গল্পে দেখা যাবে, একটি অনলাইন নিউজ পোর্টালে নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ইসরাফিল বিজয় (জোভান)। রাজধানীর একটি কলেজ থেকে অনার্সের পরই সাংবাদিকতায় প্রবেশ করেন তিনি। জোভানের গ্রাম সুহিলপুরে। সেখানকার এক সহপাঠী দীপ্তির সঙ্গে তার প্রেম। তবে বিজয় ঢাকায় থাকলেও তার মন পড়ে থাকে গ্রামে। তার ইচ্ছে, চাকরিতে একটু ভালো বেতন হলেই দীপ্তিকে বিয়ে করে ঢাকায় সংসার শুরু করবেন তিনি।

কিন্তু বেতন তো আর বাড়ে না এবং প্রেমিকাকে দেয়ার সময়ও মেলে না। ডিগ্রি পরীক্ষা শেষ হলে দীপ্তি ঢাকায় আসে। এরপর ঘটে বিপত্তি। নাটকের গল্প মোড় নেয় অন্যদিকে। হঠাৎ জঙ্গি হামলার খবর আসে। আর অফিস থেকে তা সংগ্রহের জন্য বিজয়কে পাঠানো হয়। 

সেখান থেকে অফিসে এসে নিউজ লেখার সময় টিভি স্ক্রলে তিনি দেখেন, রাজধানীতে দীপ্তি নামের একটি মেয়েকে ধর্ষণের চেষ্টার পর তার হাসপাতালে মৃত্যু হয়েছে। এভাবেই গড়ে উঠেছে ‘নিজস্ব প্রতিবেদক’ নাটকের প্রেক্ষাপট। 

এতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও দীপ্তি চরিত্রে নাদিয়া মিম। এছাড়াও আরো অভিনয় করেছেন সাব্বির আহমেদ।

শনিবার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে একক নাটক ‘নিজস্ব প্রতিবেদক’।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics