Alexa নেইমারের সঙ্গে ডেটিংটা দারুণ উপভোগ করছি

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘নেইমারের সঙ্গে ডেটিংটা দারুণ উপভোগ করছি’

 প্রকাশিত: ১৫:০১ ৭ জুন ২০১৮   আপডেট: ০০:৪২ ৯ জুন ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ মিশন শুরু করবে ব্রাজিল। দীর্ঘদিন পর চোট কাটিয়ে মাঠে ফিরেছেন ব্রাজিল তারকা নেইমার দ্য সিলভা স্যান্টোস।

বিশ্বকাপকে সামনে রেখে দলের সঙ্গে অনুশীলনে অনেক ব্যস্ত সময় পার করছেন তিনি।  তবে তার আগেই নেইমারের চিন্তাটা আরো বাড়িয়ে দিলেন বান্ধবী ব্রুনা। ব্রুনা জানিয়েছেন এবার বিশ্বকাপ জিতলেই নেইমারকে বিয়ে করবেন তিনি। তাছাড়া নেইমারই তার জীবনের সেরা পুরুষ।

নেইমারকে বিয়ে করা নিয়ে বান্ধবী ব্রুনা মাহকুইজিনি জানালেন, ‘নেইমারের হাতে এবার বিশ্বকাপ উঠলেই বিয়েটা সেরে ফেলব। তাছাড়া ওর মানসিক দৃঢ়তা কতটা, সেটা আমার চেয়ে ভাল আর কেউ জানেন না। এবার নেইমার বিশ্বকাপ জেতার জন্য মরিয়া।’ এবারের বিশ্বকাপে ব্রাজিলের সম্ভাবনা নিয়ে তিনি আরো যোগ করেন,‘এবারের ব্রাজিল দল অনেক বেশি পরিণত এবং শক্তিশালী। আমাদের দেশই রাশিয়া থেকে এবার বিশ্বকাপ নিয়ে ফিরবে।’

মডেল অভিনেত্রী ব্রুনা বিশ্বকাপে নেইমারের পাশে থাকার জন্য ব্রাজিলের জনপ্রিয় সিরিয়াল ‘গড সেভ দ্য কিং’-এর অভিনয় থেকেও সরে দাঁড়িয়েছেন।

নেইমারের সঙ্গে তিনি দারুণ উপভোগ করেন। বলেন,‘নেইমারের সঙ্গে ডেটিংটা দারুণ উপভোগ করছি। ওর সঙ্গে সময় কাটানোর মধ্যে যে রোম্যান্টিকতা রয়েছে, তার সঙ্গে কোনও কিছুর তুলনা চলে না। ওর মতো সরল, নিষ্পাপ মানুষ দ্বিতীয় কেউ নেই। নেইমারই আমার জীবনের সেরা পুরুষ।

ডেইলি বাংলাদেশ/আরএস

Best Electronics
Best Electronics