ঢাকা, শনিবার   ১৬ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৩ ১৪২৫,   ১০ জমাদিউস সানি ১৪৪০

নেইমারের চোটে দুশ্চিন্তায় পিএসজি!

স্পোর্টস ডেস্ক

 প্রকাশিত: ১৫:৫৩ ২৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:৫৩ ২৪ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ট্রাসবার্গকে হারানোর পরও ফরাসি কাপের শেষ ষোলোতে উঠে বড় দুশ্চিন্তায় পড়েছে পিএসজি। আর এই দুশ্চিন্তার বড় কারণ নাকি নেইমার নিজেই। ডান পায়ের গোড়ালিতে চোট পেয়ে ব্রাজিলিয়ান এই তারকাই এখন ক্লাবটির বোঝা।

বুধবার রাতের নিজেদের মাঠে ম্যাচের ৬০ মিনিটে চোট পান নেইমার। আর বাকিটুকু ইতিহাস, একরকম চোখের জলে মাঠ ছাড়েন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।

ম্যাচ শেষে পিএসজির কোচ টমাস টুখেল বলেছেন, নেইমারের এই চোটটা আগের চোটের মতোই। এ নিয়ে সে চিন্তিত। কারণ একই পায়ে, একই জায়গায় আবার চোট।

এর আগে গেল বছরের ফেব্রুয়ারিতেও ফ্রেঞ্চ লিগে পিএসজির হয়ে খেলার সময় গোড়ালির চোটে পড়েছিলেন নেইমার। এর জন্য অস্ত্রোপচারও করাতে হয়েছিল। ফলে বাকি সময়ে আর মাঠে নামতে পারেননি নেইমার। ফলে বিশ্বকাপের মঞ্চে থেকেও ফিরতে হয়েছিল তাকে।

এদিকে পরীক্ষা-নিরীক্ষার পর নেইমারের চোট সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন পিএসজির কোচ।

তিনি বলেছেন, ম্যাচে সে তিনবার ফাউলের শিকার হয়েছে, একটি পর আরেকটি। রেফারি কিছুই দেয়নি। ওর পা মুচকে যায়। নেইমার এখন হাসপাতালে। চিকিৎসক আমাকে কী সংবাদ দেন, তার জন্য আমাকে অপেক্ষা করতে হবে।

এই পরিস্থিতিতে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে নেইমারের খেলা অনিশ্চিত হয়ে পড়ল। আগামী ১২ ফেব্রুয়ারি ওল্ড ট্র্যাফোর্ডে হবে প্রথম লেগের ম্যাচ।

স্ট্রাসবার্গকে ২-০ গোলে হারিয়ে পিএসজির জয়ে একটি করে গোল করেন এডিনসন কাভানি ও অ্যাঙ্গেল ডি মারিয়া। এতে চতুর্থ মিনিটে দলকে এগিয়ে দেন উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি। আর দশ মিনিট বাকি থাকতে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এসআইএস