নেইমারের আসল দাম লুকিয়েছে পিএসজি!
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=60345 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   ভাদ্র ১ ১৪২৭,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নেইমারের আসল দাম লুকিয়েছে পিএসজি!

 প্রকাশিত: ১৯:০০ ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ১৯:০৯ ১০ নভেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সান্তোস থেকে বার্সেলোনা ঘুরে রেকর্ড ট্রান্সফার ফি-তে পিএসজিতে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। মুল্যটা আকাশ ছোঁয়া ২২২ মিলিয়ন ইউরো! কিন্তু ফ্রান্সের টেলিভিশন চ্যানেল ফ্রান্স-২ দাবি করছে, আসল টাকার অংকটা লুকিয়েছে প্যারিস সেন্ট জার্মেইন। নেইমারের আসল মুল্য ছিল আসলে ২৫২ মিলিয়ন!

চ্যানেলটির প্রতিবেদনে স্পষ্ট করে বলা হয়ে, নেইমারের চুক্তির পেছনেই পিএসজির খরচ ২৫২ মিলিয়ন ইউরো। যার মধ্যে বার্সেলোনা পেয়েছে ২২২ মিলিয়ন ইউরো। আর বাকি ৩০ মিলিয়ন বাড়তি ঢালা হয়েছে দুই এজেন্টের পিছনে।  

প্রতিবেদনে জানানো হয় ব্রাজিলিয়ান সেনসেশনকে পিএসজিতে নিতে আসতে যে দুইজন এজেন্ট হিসেবে কাজ করেছেন তার মধ্যে রয়েছে নেইমারের বাবা নেইমার সান্তোস সিনিয়র। অন্যজন ইসরায়েলের পিনি জাহভি। নেইমারকে বার্সেলোনা থেকে বের করে আনার পুরস্কার হিসেবে তারা দুজনেই পেয়েছেন সমান ১০.৭ মিলিয়ন ইউরো করে। বাকি ৮.৬ মিলিয়ন ইউরো পেয়েছেন নেইমারের দেখভালের দায়িত্বে থাকা ব্যক্তি।

ডেইলি বাংলাদেশ/এমএইচ