Alexa নেইমারকে ছাড়া বার্সেলোনায় চুক্তি করবেন না মেসি!

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

নেইমারকে ছাড়া বার্সেলোনায় চুক্তি করবেন না মেসি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৪৯ ২১ জুলাই ২০১৯   আপডেট: ২৩:৫০ ২১ জুলাই ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

নেইমারকে ছাড়া বার্সেলোনার চুক্তিতে সই করবেন না লিওনেল মেসি। ইংলিশ গণমাধ্যম দ্য সান বলছে, পিএসজির কাছে বিক্রি করে দেয়া ব্রাজিলিয়ান তারকা নেইমারকে আবারও ফিরিয়ে আনলে তবেই নতুন চুক্তিতে সই করবেন আর্জেন্টাইন এই জাদুকর।

নেইমার নিজেও বার্সায় ফিরতে চান। সম্প্রতি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড স্বীকার করেছেন, তার জীবনের সবচেয়ে বড় ভুল বার্সেলোনায় মেসি, সুয়ারেজদের ছেড়ে চলে আসা। বিশেষ করে মেসিকে। নেইমার সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, বার্সায় ফিরে যাওয়াই তার একমাত্র লক্ষ্য।
 
স্প্যানিশ সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসিও নাকি তার পুরনো এবং অন্যতম প্রিয় বন্ধু নেইমারকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে আসলে বার্সাকে চাপেই রাখছেন। বার্সা সেভাবে রাজি না হলেও নেইমারকে শিবিরে ভেড়াতে অনড় মেসি। এ নিয়েই চলছে গড়িমসি।

বার্সায় মেসি-নেইমারের যুগলবন্দী ছিল চারটি মৌসুম। নেইমারের সঙ্গে মেসির বোঝাপড়াটাও দারুণ। কিন্তু লোভনীয় অফারে সেই সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে চলে যান নেইমার। এখন আসতে চাইলেও বার্সা আর্থিক দিক থেকে পোষাতে পারছে না। এছাড়া অ্যান্তোনিও গ্রিজম্যানকে কিনতে গিয়ে প্রচুর টাকা খরচ হয়ে গেছে তাদের। এখন দেখা যাক মেসির আবদার রক্ষা করতে গিয়ে কি উপায় অবলম্বন করে বার্সা কর্তারা।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩