Alexa নুসরাত হত্যায় সাত জনের সাক্ষ্য গ্রহণ

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৬ সফর ১৪৪১

Akash

নুসরাত হত্যায় সাত জনের সাক্ষ্য গ্রহণ

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৭ ৮ মে ২০১৯  

নুসরাত জাহান রাফি। ফাইল ছবি

নুসরাত জাহান রাফি। ফাইল ছবি

ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলায় সাত জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

বুধবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালত সাক্ষ্য দেন কেরোসিন বিক্রেতা, বোরকা বিক্রেতা, বোরকার দোকানের কর্মচারী, নুসরাতের দুই বান্ধবী, মাদরাসার নৈশপ্রহরী ও পিয়ন।

পিবিআইয়ের এডিশনাল এসপি মো. মনিরুজ্জামান বলেন, নুসরাত কিলিং মিশনে কেরোসিন ও বোরকা ব্যবহার করেছিল চিহ্নিত দুর্বৃত্তরা। এরইমধ্যে কেরোসিন ও বোরকা বিক্রেতাসহ সাতজনের সাক্ষ্য নিয়েছে আদালত। সাতজনই গুরুত্বপূর্ণ সাক্ষী।

এডিশনাল এসপি মনিরুজ্জামান আরো বলেন, নুসরাত হত্যাকাণ্ডের মূল রহস্য দ্রুত উদ্ঘাটন হয়েছে। সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। সবার জবানবন্দি নেয়া হলেই অভিযোগপত্র তৈরি করা হবে। আশা করি এ মাসের মধ্যেই অভিযোগপত্র দাখিল করতে পারবো।

৬ এপ্রিল সকালে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পাশের ভবনের ছাদে শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে ওই মাদরাসারই অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার অনুসারীরা। পাঁচদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় নুসরাত। এ ঘটনায় তার ভাই মাহমুদুল হাসান নোমানের করা মামলায় ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ১২ জন হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এআর