নুসরতের বিয়েতে আলোচনায় মিমি!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114321 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

নুসরতের বিয়েতে আলোচনায় মিমি!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২৩ ২৪ জুন ২০১৯   আপডেট: ০৯:৩৪ ২৪ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টালিউড অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি শেষ হয়েছে এ নায়িকার ডেস্টিনেশন ওয়েডিং। বিয়ে সেরে ইতোমধ্যেই কলকাতায় ফিরেছেন তিনি। তবে নায়িকার বিয়ের ছবি পোস্ট করেন টালিউডের আরেক জনপ্রিয় নাকিয়া মিমি চক্রবর্তী। টলিউড থেকে তিনিই একমাত্র আমন্ত্রিত ছিলেন নুসরতের বিয়েতে।

তবে বিয়ে নুসরতের হলেও গায়ে হলুদ থেকে শুরু করে সব জায়গাতেই আলোচনায় ছিলেন মিমি। আর আলোচনায় থাকবেনই না কেনো। মিমি যে নুসরতে একমাত্র জিগলি দোস্ত। এমনটাই জানে টালিউড ইন্ডাস্ট্রি।

তুরষ্কে উড়ে যাওয়ার আগে বাড়িতে বন্ধুর পছন্দের খাবার রান্না করে তাকে আইবুড়োভাত খাওয়ান মিমি। তবে নুসরতের বিয়ে নিয়ে ছিল চূড়ান্ত গোপনীয়তা। সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি মিমি। বিয়ের পর প্রথম নিজের ছবি শেয়ার করেন নুসরত। এবার বোদরুম থেকে প্রিয় বন্ধুর সঙ্গে স্পেশ্যাল একটি ছবি শেয়ার করলেন মিমি। শুধু বন্ধুই নন, নিখিলের সঙ্গেও মেহেন্দির একটি দারুণ ছবি পোস্ট করেছেন মিমি।

এছাড়া নুসরতের জীবনের বিশেষ দিনটিতে চুটিয়ে আনন্দ উপভোগ করেছেন মিমিও। আর সেই মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন মিমি নিজে। সেখানে নুসরাতের স্বামী নিখিলের সঙ্গে পোজ দিয়ে একটি ছবি পোস্ট করেছেন মিমি।

সেইসঙ্গে নুসরত ও নিখিলের জন্য শুভেচ্ছা বার্তাও দিয়েছন তিনি। নতুন জীবনের জন্য দিয়েছেন বিশেষ একটি বার্তা। বন্ধুর বিয়ে বলে কথা, আর তাই প্রিয় বন্ধু অন্য সবার থেকে একটু বেশি আলোচনায় আসবেন না তা কী হয় নাকি? শুধু তাই নয় মিমি এবং নুসরত এই দু’জনের ভারতের লোকসভার নয়া সংসদ সদস্য হয়েছেন। আর তাই এ দু’জনের প্রতি সবার আগ্রহটা একটু বেশি থাকবে সেটাই তো স্বাভাবিক। 

এদিকে, ২৩ জুন গভীর রাতে কলকাতাতে ফিরেছেন নিখিল-নুসরত। তবে কলকাতায় ফেরার আগে বেশ নিখিল তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর সেই শেয়ার একটি ছবিতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারের ককপিটে বসে আছেন সদ্য বিবাহিত এ রোমান্টিক কাপল। 

তবে এ ছবিতে সোশ্যাল অডিয়েন্সরা আরো একটি ব্যপার খেয়াল করেছেন। নুসরতের সঙ্গে যে ছবিটি তুলেছেন, সেখানে অনেকেই কমেন্ট করছেন, নুসরতের ঘাড়ে নাকি লাভ বাইটও দেখা যাচ্ছে। তবে নো মেক আপ লুকের এই সেলফিতেও সমান মোহময়ী অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস