Alexa নীলফামারীতে এসএসসি-সমমানের পরীক্ষার্থী ৩০ হাজার

ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০,   মাঘ ৯ ১৪২৬,   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

নীলফামারীতে এসএসসি-সমমানের পরীক্ষার্থী ৩০ হাজার

নীলফামারী প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৩০ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:২৬ ১৪ ফেব্রুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

 

এবারে নীলফামারী জেলায় এসএসসি ও সমমান পরীক্ষায় ৪২টি কেন্দ্রে অংশগ্রহণ করবে ২৮ হাজার ৮২৯ জন পরীক্ষার্থী।

জেলার ৬ উপজেলায় ২৪টি কেন্দ্রে এসএসসি পরীক্ষার্থী ২৩ হাজার ১৯জন ও দাখিল ৭টি কেন্দ্রে ৩ হাজার ৯৬২ জন, দাখিল  ভোকেশনাল ৩টি কেন্দ্রে ১০০ জন এবং এসএসসি (ভোকেশনাল) ৬টি কেন্দ্রে ১ হাজার ৭৪৮জন পরীক্ষার্থী অংশ নেবে।

এরমধ্যে সদর উপজেলার ৫টি কেন্দ্রে ৫ হাজার ২৩ জন, ডোমারে ৪টি কেন্দ্রে ৩ হাজার ৩৮৪ জন, জলঢাকার ৪টি কেন্দ্রে ৪ হাজার ৩৯৩ জন, কিশোরগঞ্জে ৪টি কেন্দ্রে ২ হাজার ৯৫৪ জন, ডিমলার ৪টি কেন্দ্রে ৩ হাজার ৯২৫ ও সৈয়দপুরে ৩টি কেন্দ্রে ৩ হজার ৪০ জন পরীক্ষার্থী ও দাখিল সদর উপজেলায় ১টি কেন্দ্রে ৯৩৮জন, সৈয়দপুর ১টিতে ৪২৭ জন, জলঢাকা ১টিতে ৮৮৬ জন, কিশোরগঞ্জ ১টিতে ৪৮১ জন, ডোমার ১টিতে ৪০১ জন ও ডিমলায় ২টি কেন্দ্রে ৮২৯ জন, দাখিল (ভোকেশনাল) ডিমলা উপজেলার ১টি কেন্দ্রে ৭২জন, সৈয়দপুর ১টি কেন্দ্রে ২৪ জন ও জলঢাকায় ১টিতে ২ জন এবং এসএসসি (ভোকেশনাল) সদরে ১টি কেন্দ্রে ৫৮১ জন, ডিমলার ১টিতে ২০৫ জন, সৈয়দপুর ১টিতে ১০৯ জন, জলঢাকার ১টিতে ৩২৫ জন, ডোমার ১টিতে ২২৪ জন এবং কিশোরগঞ্জের ১টিতে ৩০৪ জন পরীক্ষার্থী।

ডিসি নাজিয়া শিরিন বলেন, নীলফামারী জেলায় ২ ফেব্রুয়ারি এসএসসি ও সমমান পরীক্ষা সম্পূর্ণ নকল মুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। পরীক্ষার জন্য কেন্দ্রগুলোতে সব ধরনের প্রস্তুতি গ্রহণের কাজ চলছে। পরীক্ষা চলাকালীন কেন্দ্রের শান্তি শৃঙ্খলা রক্ষায় ১৪৪ ধারা জারি থাকবে।

ডেইলি বাংলাদেশ/আরএম