Alexa নিশোর দাওয়াত নিয়ে মেহজাবিনের ‘আপত্তি’

ঢাকা, বৃহস্পতিবার   ০৫ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২১ ১৪২৬,   ০৮ রবিউস সানি ১৪৪১

নিশোর দাওয়াত নিয়ে মেহজাবিনের ‘আপত্তি’

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:৪৫ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:৪৮ ১০ জানুয়ারি ২০১৯

‘ভাই প্রচুর দাওয়াত খায়’ নাটকের দৃশ্য

‘ভাই প্রচুর দাওয়াত খায়’ নাটকের দৃশ্য

চলতি সময়ের সবচেয়ে দর্শকপ্রিয় নাট্যাভিনেতা আফরান নিশো। তিনি নাকি সম্প্রতি প্রচুর দাওয়াত খাওয়া শুরু করেছেন। প্রতিটি দাওয়াতেই তার সঙ্গী হয় রুমমেট ছোট ভাই অনিক। এভাবেই কাটছে নিশোর সময়। 

তবে অভিনেতার দাওয়াত খাওয়ার বিষয়টি বাস্তবে নয়। তিনি কয়েকদিন আগে ‘ভাই প্রচুর দাওয়াত খায়’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। সেই নাটকের দৃশ্যেই প্রচুর দাওয়াত খেতে দেখা যাবে এই অভিনেতাকে। 

এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। নাটকটির গল্প সম্পর্কে তিনি বলেন, আফরান নিশো আর অনিক একই মেসে থাকেন। তারা রুমমেট। তারা দুজনে মিলে প্রচুর দাওয়াত খায়। বিভিন্ন সময় নাটকটির দৃশ্যে নিশোর হাতে সর্বমোট ৮০-৯০ টি থাপ্পর খায় অনিক। তারপরও তাদের সম্পর্ক ভালো। মানুষও তাদের প্রচুর দাওয়াত দেয়।

আর এ নাটকে নিশোর প্রেমিকা থাকে মেহজাবিন। কিন্তু মেহজাবিন তাদের এভাবে দাওয়াত খাওয়াকে মোটেও পছন্দ করেন না। নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যেতে থাকে নাটকটির দৃশ্য। একদিন ঘটনাচক্রে মেহজাবিনের বিয়ে ঠিক হবে। কোন এক মাধ্যমে সেই বিয়ের দাওয়াতটিও নিশো পেয়ে যান। সেই থেকে শপথ নেয় তারা আর দাওয়াত খাবে না।

এমনি গল্পে এগিয়েছে ‘ভাই প্রচুর দাওয়াত খায়’ নাটকটির দৃশ্যায়ন। সম্প্রতি রাজধানীর বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং শেষ হয়েছে।

এ নাটকটি শীঘ্রই একটি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সুত্রে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস